পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে অসুস্থ কুণাল, ভর্তি হাসপাতালে

পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে অসুস্থ কুণাল, ভর্তি হাসপাতালে

701de0e3e3745e03f99363f3eebaebb9

আগরতলা: বিগত কয়েক সপ্তাহ ধরে ত্রিপুরায় কী চলছে তা সকলের জানা। একাধিক কর্মসূচি করার পরিকল্পনা করেছে তৃণমূল কংগ্রেস কিন্তু প্রত্যেকেবার বাধা পেয়েছে। তৃণমূল কর্মীদের ওপর হামলা থেকে শুরু করে পুলিশি জিজ্ঞাসাবাদ সবই চলছে। এবার জানা গেল, এই রকমই পুলিশি জিজ্ঞাসাবাদের মাঝে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ এখন হাসপাতালে ভর্তি। আগরতলার ILS হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন কুণাল। 

আরও পড়ুন- ‘আধা রুটির স্বপ্ন দেখাচ্ছে রাজনৈতিক পরিযায়ীরা’, নাম না করে তৃণমূলকে খোঁচা বিপ্লব দেবের

অভিষেক বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে কুণাল ঘোষ, ব্রাত্য বসু সহ আরও অনেকেই বিগত কয়েক সপ্তাহ ধরে ত্রিপুরায় একাধিক কর্মসূচি চালাচ্ছেন। এই প্রেক্ষিতে তাঁদের সঙ্গে ত্রিপুরার বিজেপি কর্মীদের হাতাহাতি, সংঘর্ষ পর্যন্ত হয়। এমনকি থানায় গিয়ে পুলিশের সঙ্গেও বচসায় জড়ান কুণালরা। সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে তখনই কুণাল ঘোষ, অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ ৬ জনের বিরুদ্ধে ত্রিপুরা পুলিশের তরফে মূলত একটি স্বতঃপ্রণোদিত মামলা করা হয়। সেই মামলার কারণেই আগরতলার NCC থানায় হাজিরা দিতে যান কুণাল। সেখানেই ঘণ্টাখানেক জিজ্ঞাসাবাদ চলার পর হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-  মহত্মা গান্ধীর সঙ্গে রাখি সাওয়ান্তের তুলনা! স্পিকারের বেফাঁস মন্তব্যে বিতর্কের ঝড় 

প্রসঙ্গত, ১৫ তারিখ রবীন্দ্র ভবন থেকে চৌমোহিনী পর্যন্ত পদযাত্রা করার কর্মসূচি ছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের৷ কিন্তু পুলিশ অন্য রাজনৈতিক দলের কর্মসূচির কথা বলে তৃণমূলের সেই অনুরোধ প্রত্যাখ্যান করে দেয়। এর পর তৃণমূলের তরফে ১৬ তারিখ পদযাত্রা করার অনমুতি চাওয়া হয়৷ সেটাও মেনে নেয়নি ত্রিপুরা পুলিশ। বলা হয় বিশ্বকর্মা পুজোর আগের দিন ফোর্সের সমস্যা হবে৷ এর পর ফের ২২ সেপ্টেম্বর পদযাত্রার করার অনুমতি চাওয়া হয়৷ এবং শেষমেষ আদালতের দ্বারস্থ হন তৃণমূল নেতারা৷ কিন্তু সেখান থেকেও খালি হাতে ফিরতে হল তাঁদের৷ আগরতলায় আগামীকাল হচ্ছে না অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিল৷ জানিয়ে দিয়েছে ত্রিপুরা হাইকোর্ট৷ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *