শুভেন্দু-তুষার বৈঠক নিয়ে তোপ, বাড়ির সিসিটিভি ফুটেজ চান অভিষেক

শুভেন্দু-তুষার বৈঠক নিয়ে তোপ, বাড়ির সিসিটিভি ফুটেজ চান অভিষেক

b9011420fbe3201b1a48658a8e3d9c5a

কলকাতা: বৃহস্পতিবার তুষার মেহতার বাড়ি গিয়ে বৈঠক করেন শুভেন্দু অধিকারী৷ প্রায় ২০ মিনিট ছিলেন সেখানে। নারদ কাণ্ডে অভিযুক্ত শুভেন্দু অধিকারী কী ভাবে সলিসিটার জেনারেলের সঙ্গে বৈঠক করতে পারেন, এই প্রশ্ন তুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে চিঠি পাঠিয়েছেন তৃণমূলের তিন সাংসদ ডেরেক ও’ব্রায়েন, সুখেন্দু শেখর রায় ও মহুয়া মৈত্র৷ তুষার মেহতার অপসারণ চাওয়া হয়েছে চিঠিতে। যদিও এই ইস্যুতে সাফাই দিয়েছেন সলিসিটার জেনারেল। তবে তাঁর সাফাইয়ে সন্তুষ্ট নন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর বাড়ির সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনার দাবি তুলেছেন তৃণমূলের সর্বভারতীয় সভাপতি। 

আরও পড়ুন- করোনাকালে ব্যয় বেড়েছে বহুগুণ, তাই সরকারি খরচে রাশ টানার সিদ্ধান্ত রাজ্যের

এই ইস্যুতে ইতিমধ্যেই সাফাই দিয়ে সলিসিটার জেনারেল তুষার মেহতা দাবি করেছেন, গতকাল আকস্মিক ভাবেই শুভেন্দু অধিকারী তাঁর বাড়িতে গিয়েছিলেন৷ তবে শুভেন্দুর সঙ্গে বৈঠক হয়নি তাঁর৷ তিনি বলেন, না জানিয়েই গতকাল আমার বাসভবন/ দফতরে এসেছিলেন শুভেন্দু অধিকারী৷ এই প্রেক্ষিতেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, অ্যাপয়েন্টমেন্ট ছাড়াই কি সলিসিটর জেনারেলের সঙ্গে বাড়িতে উপস্থিত ছিলেন শুভেন্দু? তুষার মেহতার দফতরের কর্মীদের উপস্থিতিতে যান শুভেন্দু অধিকারী। এই প্রেক্ষিতেই তিনি তুষার মেহতার বাড়ির সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনার দাবি তুলেছেন। তাঁর বক্তব্য, শুভেন্দু তাঁর বাড়িতে ছিলেন কি না, তখনই পরিষ্কার হবে, যখন তুষার মেহতা সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনবেন।

আরও পড়ুন- SSC নিয়ে রাজ্যকে তুলোধোনা দিলীপের, নেতা-মন্ত্রী ঘেরাও করে টাকা উসুলের হুঙ্কার

যদিও সলিসিটার জেনারেল তুষার মেহতার স্পষ্ট দাবি, না জানিয়েই গতকাল তাঁর বাসভবন/ দফতরে এসেছিলেন শুভেন্দু অধিকারী৷ কিন্তু তিনি পূর্ব নির্ধারিত বৈঠকেই ব্যস্ত ছিলেন৷ তাঁর আপ্তসহায়ক তাঁকে অপেক্ষা করতে বলেন৷ বৈঠকের পর তাঁর আপ্তসহায়ক তাঁকে জানিয়ে দেন আমি দেখা করতে পারব না৷ উনি জোড়াজুড়ি না করেই চলে যান৷ ওঁনার সঙ্গে তাঁর বৈঠকের কোনও প্রশ্নই নেই৷ এদিন বিধানসভাতেও এই বিষয়ে শুভেন্দু অধিকারীকে আক্রমণ শানানো হয়৷ তিনিও এই বৈঠকের কথা অস্বীকার করেন৷ তবে প্রধানমন্ত্রীকে লেখা চিঠিতে তৃণমূলের দাবি, শুভেন্দু অধিকারী নারদ কাণ্ডে অভিযুক্ত৷ আর নারদ কাণ্ডের তদন্ত করছে সিবিআই৷ এই মামলায় হাইকোর্টে কেন্দ্রীয় তদন্তাকারী সংস্থার হয়ে সওয়াল করছেন সলিসিটার জেনারেল তুষার মেহতা৷ এর পরেও কেন সিবিআই-এর আইনজীবীর বাড়িতে গিয়ে বৈঠক করলেন নারদ কাণ্ডে অভিযুক্ত বিজেপি বিধায়ক?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *