লক্ষ্য জনসংযোগ, ইমামদের সঙ্গে সাক্ষাৎ করলেন মমতা

লক্ষ্য জনসংযোগ, ইমামদের সঙ্গে সাক্ষাৎ করলেন মমতা

4314913f5c37e7f394a783cb6d896818

কলকাতা: আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন হতে চলেছে। সেখানে তৃণমূল কংগ্রেস প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই মনোনয়ন জমা দিয়ে জন সংযোগের কাজে নেমে পড়েছেন তিনি। সেই কারণেই আজ বিকেলে একবালপুরে ইমামদের সঙ্গে সাক্ষাৎ করলেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো। একবালপুরের ৭৮ নম্বর ওয়ার্ডের ১৬ আনা মসজিদে ইমামদের সঙ্গে দেখা করেন তিনি, কথা বলেন মসজিদ কমিটির সদস্যদের সঙ্গেও। যদিও জানান হয়েছে, এটি একটি সৌজন্য সাক্ষাৎ। আজ রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমকে সঙ্গে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে যান।

 

আরও পড়ুন- উত্তাল দিঘা, নিষেধ অমান্য করেই সমুদ্রে নামলেন পর্যটকরা

এই সৌজন্য সাক্ষাৎ করে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, প্রতি বছর ইদে তিনি এই মসজিদের আসেন কিন্তু এবার করোনা ভাইরাস পরিস্থিতির কারণে আসতে পারেননি। তাই এখন তিনি তাঁদের সঙ্গে দেখা করতে এসেছেন। সকলের শারীরিক অবস্থার কথা জানার পাশাপাশি এলাকার কী কী সমস্যা বা  কী পরিস্থিতি সব জানতেই আজ তিনি এখানে আসেন বলে জানা গিয়েছে। বিকেলে প্রায় ১০ থেকে ১৫ মিনিট তিনি সেখানে ছিলেন। উল্লেখ্য, উপনির্বাচনের প্রচারে  ‘ঘরোয়া’ বৈঠকের প্রস্তুতি নিচ্ছে তৃণমূল কংগ্রেস যা হবে প্রত্যেকটি ওয়ার্ডে। ইতিমধ্যেই এই বৈঠকের সূচি বানাচ্ছে ঘাসফুল শিবির।

আরও পড়ুন- ফের বিজেপিতে ধস! গোসাবা কেন্দ্রের প্রার্থী এবার তৃণমূলে

দলীয় কর্মীদের জন্য কর্মীসভা যেমন করেন মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক তেমন ভাবেই ভবানীপুরের ভোটারদের জন্য প্রত্যেক ওয়ার্ডে বৈঠক করবেন তিনি। জনসভা করে একসঙ্গে প্রচুর মানুষের কাছে পৌঁছানো যায় কিন্তু যেহেতু করোনা ভাইরাস বিধি নিষেধ জারি রয়েছে তাই সেটা এখন সম্ভব নয়। সেই কারণে প্রত্যেক ওয়ার্ডে পৌঁছতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায় যাতে ওয়ার্ড ভিত্তিক সাধারণ মানুষের কাছে পৌঁছানো যায়। এইভাবে ওয়ার্ড গুলিতে ছোট ছোট প্রচার করে সামগ্রিকভাবে ভবানীপুরের ভোটারদের কাছে পৌঁছতে চাইছে শাসক দল তৃণমূল কংগ্রেস। ভবানীপুর বিধানসভায় রয়েছে কলকাতা পুরসভার ৮ টি ওয়ার্ড। প্রত্যেক ওয়ার্ডে পৌঁছে সেখানকার মানুষদের সঙ্গে কথা বলার প্রয়াস করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রেক্ষিতে ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছে ঘাসফুল শিবির। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *