×

অক্সিজেন সাপোর্টে সুস্মিতার 'বিশেষ বন্ধু', কী হয়েছে ললিতের

 
lalit

নয়াদিল্লি: ললিত মোদীর সঙ্গে বলিউড সুন্দরী, অভিনেত্রী সুস্মিতা সেনের ছবি ঘিরে তোলপাড় পড়ে গিয়েছিল কয়েক মাস আগে। সে নিয়ে চর্চা হয় বিস্তর। কিন্তু এখন ললিতকে নিয়ে অন্য আলোচনা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ছবি দেখা যাচ্ছে যা দেখে জল্পনা ছড়িয়েছে। জানা গিয়েছে তিনি হাসপাতালে ভর্তি। নাকের নীচে নল দেওয়া ছবি ঘিরে তাই একাধিক প্রশ্ন।

আরও পড়ুন- আইনজীবীদের জীবনে দৃষ্টিপাত, 'উইটনেস' অনেক কথা বলবে

সূত্রের খবর, তিন সপ্তাহে দু'বার করোনা আক্রান্ত হয়েছেন ললিত, তারওপর আবার নিউমোনিয়া হয়েছে তাঁর। এই কারণে ২৪ ঘণ্টাই তাঁকে অক্সিজেন সাপোর্টে থাকতে হচ্ছে। হাসপাতালের বিছানায় শুয়েই বেশ কয়েকটি ছবি পোস্ট করে নিজের শারীরিক অবস্থার কথা তুলে ধরেছেন ললিত মোদী। সমাজ মাধ্যমে তিনি লিখেছেন, ''তিন সপ্তাহ ধরে কোভিডের জোড়া ধাক্কা, দু’সপ্তাহ ধরে ইনফ্লুয়েঞ্জা আর নিউমোনিয়ায় আমি কাবু। অনেক দিন ধরেই লন্ডন ফেরার চেষ্টা করছিলাম। শেষমেশ আমার ছেলের চেষ্টায় এবং দুই চিকিৎসকের তত্ত্বাবধানে এয়ার অ্যাম্বুল্যান্সে লন্ডন পৌঁছতে পেরেছি।'' অন্য একটি পোস্টে তিনি ওই দুই চিকিৎসকেরও ভূয়সী প্রশংসা করেন।

কয়েক মাস আগে ললিত মোদী টুইটার যা লিখেছিলেন তা নিয়ে তোলপাড় শুরু হয়। মোদী লিখেছেন, ''পরিবারের সঙ্গে সবে মাত্র দারুণ সুন্দর বিশ্বভ্রমণ করে লন্ডন এলাম। আমার বেটার-হাফ সুস্মিতার কথা না বললেই নয়। এক নতুন জীবনের নতুন শুরু। যেন চাঁদে আছি!'' অনেকেই ভেবেছিলেন যে তারা বিয়ে করেছেন। তবে পরে জানা যায় আপাতত এমন কিছুই হয়নি।

From around the web

Education

Headlines