×

Breaking: ইমরান খানকে লক্ষ্য করে গুলি, গুরুতর জখম প্রাক্তন পাক প্রধানমন্ত্রী

 
imran

ইসলামাবাদ: গুলিবিদ্ধ পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। ওয়াজিরবাদে তাঁকে লক্ষ্য করে গুলি চালান হয়েছে বলে খবর। এদিন তিনি পদযাত্রা করছিলেন, সেই সময়ই তাঁকে গুলি করে দুষ্কৃতীরা। তাঁর পায়ে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। শেষ পাওয়া খবর অনুযায়ী, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি তিনি। এদিকে, যে গুলি চালিয়েছে, সেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন- চোখ ধাঁধাঁনো অন্দরসজ্জা, কী নেই সেখানে! বিলাসবহুল বুর্জ খলিফায় একটি ফ্ল্যাটের দাম কত জানেন?

ঘটনা সম্পর্কে এও জানা গিয়েছে, শুধুমাত্র প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান আহত হননি, তাঁর ম্যানেজার সহ আরও চারজন এই গুলি চলার ঘটনায় আহত হয়েছেন। তাঁদের সকলকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা ছাড়াও আরও কয়েকজনকে আটক করা হয়েছে ঘটনায় জড়িত থাকার সন্দেহে। যারা গুলি চালাল তারা কী কারণ এই কাণ্ড ঘটিয়েছে তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়। গোটা এলাকায় উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে। পুলিশের অনুমান, ইমরান খানকে গুলি করাই মূল উদ্দেশ্য ছিল। সেই মতো পরিকল্পনা করেই এই ঘটনা ঘটানো হয়েছে।

পাক সংবাদমাধ্যমে সূত্রে খবর, বেশ কয়েকজন মিলেই এলোপাথাড়ি গুলি চালিয়েছে। যদিও বন্দুকের নল নীচের দিকে ছিল বলে ইমরান খানের পায়ে গুলি লেগেছে। এছাড়াও কমপক্ষে আরও ৫ জন আহত হয়েছে, যাদের মধ্যে ৪ জন প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর সঙ্গেই ছিলেন। একজন শিশুও আহত হয়েছে বলে খবর।

From around the web

Education

Headlines