×

'প্রেমে পাগল' ঊর্বশীর নম্বর কেন হোয়াটসঅ্যাপে ব্লক করেছিলেন ঋষভ পন্থ? ফাঁস গোপন কথা

 
ঋষভ

নয়াদিল্লি:  দিন কয়েক আগে ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে পড়েছিলেন ভারতের উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ। তাঁর দুর্ঘটনার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তাঁর ভক্তরা। কিন্তু, ঋষভ শুধু ২২ গজের ফাইটার নন, জীবনেরও ফাইটার। মৃত্যুকে জয় করে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি৷ কিন্তু তাঁর দুর্ঘটনার সঙ্গে সঙ্গে আরও একবার শিরোনামে উঠে এসেছেন ঊর্বশী রাউতেলা। ঋষভের দুর্ঘটনার দিনই নিজের একটি ছবি পোস্ট করে সমাজমাধ্যমে বলি অভিনেত্রী লিখেছিলেন, ‘‘তুমি দ্রুত সুস্থ হয়ে ওঠো৷ ঈশ্বরের কাছে এই প্রার্থনাই করি।" 

আরও পড়ুন- ফুটবল মাঠের শিল্পী, বিকিনিতে উষ্ণতা ছড়ান সৈকতে! দু’দিকেই সমান দক্ষ ইটালির এই লাস্যময়ী


বর্তমানে মুম্বইয়ে কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে ভর্তি রয়েছেন ঋষভ। সেই হাসপাতালেরও একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর এই ছবি নিয়েই নতুন করে শোরগোল৷ অনেকেই বলছেন, নিজের প্রচার পেতেই এইসব করছেন অভিনেত্রী৷ নেটিজেনদের একাংশ আবার বলছেন, “তবে কি ঋষভের ভালোবাসাই অভিনেত্রীকে হাসপাতালে টেনে নিয়ে গেল?”


২০১৮ সালে ঋষভ পন্থ এবং ঊর্বশীর সম্পর্কের গুঞ্জন প্রকাশ্যে আসে। কিন্তু, এই সম্পর্ককে আনুষ্ঠানিক স্বীকৃতি দেওয়ার আগেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায় বলে কানাঘুষো। জানা যায়, ব্রেক আপের পর তাঁরা একে অপরকে ফোনেও ব্লক করতে চেয়েছিলেন। এই সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চাইছিলেন না ক্রিকেটার৷ তাই ব্লকের সিদ্ধান্ত ছিল বলে পন্থের ঘনিষ্ঠ মহলের তরফে জানানো হয়েছিল৷ বিচ্ছেদের পর একের পর এক রহস্যময় পোস্ট করেন ঊর্বশী। আর তা নিয়ে তুমুল চর্চা হয়৷ 


তবে এর পরেই ইশা নেগির সঙ্গে সম্পর্কে জড়ান ঋষভ৷ সেই সম্পর্ক নিয়ে কোনও রাখঢাকও করেননি  তিনি। একটি ইনস্টাগ্রাম পোস্টে ঋষভ লিখেছিলেন, "আমি তোমাকে খুশি রাখতে চাই কারণ তোমার জন্য আমি খুশি।" 

From around the web

Education

Headlines