×

ফুটবল মাঠের শিল্পী, বিকিনিতে উষ্ণতা ছড়ান সৈকতে! দু’দিকেই সমান দক্ষ ইটালির এই লাস্যময়ী

 
agata

 নিউ ইয়র্ক: একই অঙ্গে দুটি রূপ তাঁর। একদিকে তিনি যেমন সবুজ ঘাসের বুক চিড়ে ছুটে চলেন প্রতিপক্ষের জালে বল জড়াতে, তেমনই বিকিনিতে উষ্ণতা ছড়ান সাগরপাড়ে৷

আরও পড়ুন- বিশ্বকাপ জয়ের পরই গুচ্ছ পোস্ট ইনস্টায়, কত টাকা আয় করলেন মেসি? প্রকাশ্যে টাকার অঙ্ক

 
ফুটবল মাঠে বল পায়ে তাঁর ভেলকি দেখার অপেক্ষায় থাকেন অগনিত ফুটবলপ্রেমী৷ আবার তাঁর লাস্যময়ী রূপেরও ঘায়েল পুরুষ হৃদয়৷ তিনি অগাতা ইসাবেলা সেন্তাসো। ইটালির এক জন পেশাদার মহিলা ফুটবলার। ফুটবল খেলার পাশাপাশি ইনস্টাগ্রামে মডেলিংও করেন অগাতা।


ইটালির ভেনিসের ফুটবল ক্লাব ভেনেজিয়ার হয়ে ফুটবল খেলেন অগাতা। তিনি উইঙ্গার হিসাবে খেলেন। ছোট থেকেই ভেনিসের এই ক্লাবের সঙ্গে যোগ তাঁর৷ ভেনেজিয়ার হয়ে ৯০ নম্বর জার্সিতে  মাঠে নামেন এই লাস্যময়ী ফুটবলার৷ 


ফুটবল মাঠে ক্লাবের জার্সি গায়ে তিনি যতটা স্বচ্ছন্দ্য, ততটাই সাবলীল বিকিনিতেও। ২৯ বছরের অগাতা ইনস্টাগ্রামে নিয়মিতই নিজের হট এবং বোল্ড ছবি প্রকাশ করে থাকেন। সোশ্যাল মিডিয়ায় হাজার হাজার অনুরাগী রয়েছে এই ফুটবল তারকার। তাঁর অনুরাগীদের অনেকেরই দাবি, তিনিই বিশ্বের সবচেয়ে সুন্দরী ফুটবলার। নিজের ভক্তদের মনে বিরাজ করতে হয়, তা বেশ ভালো মতোই জানেন সুন্দরী৷ ভক্তদের মন রাখতে বিকিনি পরে ফুটবল খেলতেও দেখা গিয়েছে তাঁকে।

অগাতা শুধু ফুটবল খেলতেই ভালোবাসেন না৷ নিয়মিত টেনিসও খেলেন৷ ব়্যাকেট হাতে ছবিও পোস্ট করতে দেখা গিয়েছে তাঁকে৷ 


পারিবারিক সূত্রেই ফুটবলের সঙ্গে সম্পর্ক তাঁর৷  ছোট থেকেই বাবা ও দুই ভাই ফুটবল খেলার জন্য তাঁকে উৎসাহিত করতেন৷ এক সময় সংবাদমাধ্যমের কাছে নিজেই সে কথা জানিয়েছেন এই মোহময়ী৷ তবে অগাতা কিন্তু বিবাহিত৷ তাঁর স্বামী আন্দ্রেয়া মিগলিয়োরিনিও পেশাদার ফুটবলার। আন্দ্রেয়া ইটালিরই আর এক ক্লাব লভেল্লোর হয়ে ফুটবল খেলেন। ২০১২-১৩ মরসুমে স্ত্রী যে দলের হয়ে ক্লাব ফুটবল খেলতেন, সেই ক্লাবেরই পুরুষ দলের হয়ে ফুটবল খেলতেন ৩৪ বছরের আন্দ্রেয়া। মাঝমাঠের খেলোয়াড় তিনি। 

From around the web

Education

Headlines