×

সানিয়া-শোয়েবের বিবাহবিচ্ছেদ কি তবে হয়েই গেল? এমনই দাবি করছে পাক সংবাদমাধ্যম

 
সানিয়া শোয়েব

কলকাতা: ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাক ক্রিকেটার শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদের গুঞ্জনে শোরগোল পড়েছে৷ গত কেয়কদিন ধরেই সংবাদ শিরোনামে তারকা দম্পতির পারিবারিক খবর। যদিও শোয়েব বা সানিয়া কেউই নিজেদের সম্পর্কের টানাপোড়েন নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি৷ তবে এবার তাঁদের বিচ্ছেদের খবরে সিলমোহর দিলেন দু’জনেরই ঘনিষ্ঠ এক বন্ধু। যিনি আবার শোয়েব মালিকের ম্যানেজমেন্ট দলেরও সদস্য। নামপ্রকাশে অনিচ্ছুক সেই বন্ধু বেশ কয়েকটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘সানিয়া ও শোয়েবের বিচ্ছেদ হয়ে গিয়েছে। তাঁরা এখন আলাদাই থাকছেন৷ এর বেশি এখন আর কিছুই বলতে পারব না।’’

আরও পড়ুন- সেমিফাইনালের আগে অনুশীলনে চোট কোহলির! রোহিতের মতো অনিশ্চত বিরাটও?

সূত্রের খবর, সানিয়া এবং শোয়েব একসঙ্গে না থাকলেও তাঁদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে তাঁরা একসঙ্গেই দেখাশোনা করছেন৷ অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শোয়েব৷ তাই নিয়েই অশান্তি৷ তাঁর পরকীয়ার জেরেই ফাটল ধরেছে সংসারে৷ ভাঙচে চলেছে ১২ বছরের সম্পর্ক৷ সোশ্যাল মিডিয়ায় সানিয়ার কিছু পোস্টের পর সেই গুঞ্জন আরও বেশি করে মাথাচার দেয়।

একটি ইনস্টাগ্রামে একটি সানিয়া লিখেছিলেন, “ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।” হায়দরাবাদী এই টেনিস সুন্দরী ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছিলেন। যেখানে দেখা যায় ইজহান তাঁকে চুমু খাচ্ছে। ওই পোস্টে সানিয়া লিখেছিলেন, “এই মুহূর্তগুলোই কঠিন সময় পার করে দেয়।”

সানিয়া-শোয়েবের গুঞ্জনের মাঝেই ফেসবুকের একটি পোস্টে সানিয়ার বাবা লিখেছেন, “গত কয়েক দিন ধরে আমাদের ব্যক্তিগত জীবনের একটি বিষয় নিয়ে প্রকাশ্যে অনেক আলোচনা-সমালোচনা চলছে৷ এতে আমি এবং আমার পরিবার বিধ্বস্ত। অর্ধেক সত্যের দ্বারা নির্মিত একটি বিষয়কে নিয়ে অনেকেই আমাকে ব্যক্তিগত ভাবে বিরক্ত করে চলেছেন এবং একের পর এক প্রশ্নের দ্বারা উত্যক্ত করছেন। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা গত ১২ বছর ধরে একসঙ্গে নিজেদের বিবাহিত জীবন কাটাচ্ছে। বাকিদের মতো ওঁদের জীবনেও ওঠা-পড়া রয়েছে। কিন্তু, কিছু টম, ডিক, হ্যারির মতো মানুষ সেটাকে নিয়ে উত্তেজক কাহিনি তৈরির চেষ্টা করছে, যা আমরা কোনও মতেই সমর্থন করি না।”

From around the web

Education

Headlines