×

এঁরা বিশ্বের মোহময়ী ফুটবল প্রেমী, কাতারে দেখা যাবে তাঁদের?

 
football

কলকাতা:  আর কয়েক দিন পরেই কাতারে শুরু হবে ফুটবল বিশ্বকাপ৷ ফুটবল প্রেমীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে৷ বিশ্বকাপ মানেই একটা আবেগ৷ মাঠে গ্যালারিতে বসে প্রিয় টিম এবং প্রিয় ফুটবলারের উদ্দেশে গলা ফাটাবে অগনিত ফুটবল অনুরাগী৷ তাঁর মধ্যে রয়েছে মোহময়ী কিছু ফ্যানও৷ কাতারে দেখা মিলবে কি তাঁদের? 

আরও পড়ুন- বিশ্বাসঘাতকতা করা হয়েছে! ক্লাব, কোচ সম্পর্কে বিস্ফোরক CR7

গিসেলে

ভিক্টোরিয়া সিক্রেট মডেল গিসেলে বুডচ্যান ব্রাজিলের ডাই হার্ট ফ্যান। ব্রাজিলের প্রতি তাঁর আবেগ কারও অজানা নয়৷ নিজের দেশের ফুটবল টিমের প্রতি ভালোবাসা ব্যক্ত করতে কোনও কসুর রাখেন না এই ব্রাজিলিয়ান মডেল। ২০১৮ সালের বিশ্বকাপে সেলেকাওদের হয়ে গলা ফাটিয়েছিলেন এই সুপারমডেল। কাতারেও দেখা যাবে তাঁকে, এমনটাই আশা। 

nataliya


আরও এক লাস্যময়ী ফুটবল প্রেমী হলেন নাতালিয়া নেমচিনোভা৷ ২০১৮ সালের বিশ্বকাপে লুঝনিকি স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচেই প্রচার মাধ্যমের পাদপ্রদীপে চলে এসেছিলেন তিনি৷ ফোকাস কড়েছিলেন এই রাশিয়ান ফ্যান। নাতালিয়ার সৌন্দর্যে মুগ্ধ আপামর ফুটবল বিশ্ব। পরে জানা যায়, নাতালিয়া পেশায় একজন পর্নস্টার। যদিও এই দাবি তিনি অস্বীকার করেন৷ নিজেকে একজন মডেল হিসেবে পরিচয় দেন নাতালিয়া।

emma

লিডস ফুটবল ফ্যানদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় এমা লুইস জোনস। তাঁর রূপ লবণ্যে ফিদা অনেক ফুটবল অনুরাগীই৷ ২০১৭ সাল থেকে LUTV-র হয়ে প্রেজেন্টারের কাজ করছেন তিনি। ইংল্যান্ডের তারকা ফুটবলারদের সঙ্গেও এমার বেশ ভালই চেনাশোনা রয়েছে। সংশ্লিস্ট চ্যানেলের হয়ে কাতারে দেখা যেতে পারে এমা লুইস জোনসকেও৷ 

Agustina Gandolfo

ফুটবল মাঠে আরও এক সুন্দরীর অগাস্টিনা গন্ডোলফো। তিনি আর্জেন্টিনার স্ট্রাইকার লাউতারো মার্টিনেজের বান্ধবী৷  এই ব্লন্ড বম্বশেল ফিটনেস এবং হেলদি লাইফস্টাইল বিশেষজ্ঞ।  ফুটবল বিশ্বকাপের সময় সব কাজ ফেলে তাঁকে আর্জেন্টিনার হয়ে গলা ফাটাতে দেখা যাবে বলেই মনে করছে ফুটবল বিশ্ব৷ 

Claudia

 

 

তিনি মেক্সিকোর টিভি প্রেজেন্টার৷ নাম ক্লডিয়া গুয়াজার্ডো। তাঁর ফুটবলপ্রীতি অনেককেই হার মানায়৷ তবে লাইভ শো চলাকালীন শর্টস টেনে তলপেটের ট্যাটু দেখিয়ে বিতর্কে জড়িয়েছিলেন এই সুন্দরী। এই ব্রুনেট মেক্সিকো ফুটবল দলের অন্যতম সেরা সমর্থক। কাতারের স্টেডিয়ামে তাঁকে গ্যালারির আসনে দেখা গেলে অবাক হওয়ার কিছু থাকবে না।

ivana

ফুটবল মাঠের অন্যতম আকর্ষণ ইভানা নল৷ ৫ ফুট ১০ ইঞ্চি উচ্চতার ক্রোট বিউটি ইভানা ২০১৬ সালে মিস ক্রোয়েশিয়া ওয়ার্ল্ডের ফাইনালিস্ট ছিলেন৷ তিনি প্রথম নজর কাড়েন এশিয়া বিশ্বকাপের সময়৷ ক্রোয়েশিয়ার পতাকার ডিজাইনের বিকিনি পরে সমর্থকদের মনে ঝড় তুলেছিলেন। আরও একবার ফুটবল প্রেমীদের মাথা ঘুরিয়ে দিতে কাতারের গ্যালারিতে হাজির হতেই পারেন ইভানা।

From around the web

Education

Headlines