×

বিশ্বাসঘাতকতা করা হয়েছে! ক্লাব, কোচ সম্পর্কে বিস্ফোরক CR7

 
CR7

লন্ডন: পুরনো ক্লাবে ফিরে এসেছিলেন তিনি। মনে করা হয়েছিল ক্লাব তো বটেই নিজের জন্যও পুরনো সোনালি দিন ফিরিয়ে আনবেন তিনি। কিন্তু যত দিন গিয়েছে পরিস্থিতি জটিল হয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জন্য। ম্যানচেষ্টার ইউনাইটেডে কামব্যাক করার পর দিনগুলি একদমই ভালো যাচ্ছে না। এবার ক্লাব, কোচ সম্পর্কে একাধিক বিস্ফোরক তথ্য প্রকাশ্যে আনলেন তিনি। তাঁর সাফ দাবি, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বিশ্বাসঘাতকতা করেছে! সিআরসেভেন-এর এই মন্তব্য ঘিরে এখন তোলপাড় ফুটবল বিশ্ব।

আরও পড়ুন- ICC-র গুরুত্বপূর্ণ পদে জয় শাহ! ক্রিকেট কমিটির চেয়ারম্যান পদে থেকে গেলেন সৌরভ

যারা বিশ্বের ক্লাব ফুটবল নিয়মিত দেখেন তারা জানেন যে, ম্যান ইউতে ফিরে আসার পর থেকে ক্লাবের সঙ্গে রোনাল্ডোর বনিবনা সেই রকম হচ্ছিল না। নিয়মিত তিনি প্রথম একাদশে থাকার সুযোগও পাচ্ছিলেন না। আবার অনেক সময় তাঁকে ম্যাচ শেষের অনেক আগেই তুলে নেওয়া হচ্ছিল। এবার এক সাক্ষাতকারে রোনাল্ডো এই সম্পর্কেই বিস্ফোরক অভিযোগ করলেন। তিনি জানালেন, কোচ তো বটেই ক্লাবের অনেকেই চান না যে তিনি ম্যান ইউতে থাকেন। সিআরসেভেন বলেন, তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে। তাঁকে নিশানা করা হচ্ছে।

আর মাত্র ৬ দিন, তারপরই শুধু হচ্ছে ফুটবল বিশ্বকাপ। তার ঠিক আগে বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের এইরূপ বিস্ফোরক সাক্ষাৎকার এবং দাবি ফুটবলের ওপর কতটা প্রভাব ফেলতে পারে সেটাই দেখার। সমালোচকদের ধারণা, ক্লাব দলে তাঁকে নিয়মিত না রাখার সিদ্ধান্ত কতটা ভুল সেটা জাতীয় দলের হয়ে বিশ্বকাপে পারফর্ম করে বোঝাতে চাইবেন ক্রিশ্চিয়ানো।  

From around the web

Education

Headlines