×

তোড়জোড় শুরু বায়োপিক নিয়ে? মুম্বই গেলেন 'দাদা'

 
সৌরভ

কলকাতা: তাঁকে নিয়ে সিনেমা হবে এই খবর অনেক আগে থেকেই জেনে গিয়েছে সকলে। প্রাথমিক পর্যায়ে বিষয়টি অনেকের বিশ্বাস না হলেও খোদ সৌরভ গঙ্গোপাধ্যায় এই ইস্যুতে টুইট করেছিলেন। তারপর থেকেই যেন তাঁর বায়োপিক নিয়ে চর্চা তুঙ্গে উঠেছে। কে হবেন পর্দার 'দাদা', অন্যান্য চরিত্রই বা কারা করবেন, সব নিয়ে প্রশ্ন নানা মহলে। এবার সেই আলোচনা আরও বাড়বে কারণ বায়োপিকের প্রস্তুতিতে মুম্বই উড়ে গিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

আরও পড়ুন- ঘন কুয়াশায় অদৃশ্য হাওড়া ব্রিজ, 'ভ্যানিশ' রাস্তাঘাট, সাদা চাদরে ঢাকা পড়ল কলকাতা

‘লভ ফিল্মস্’, যার কর্ণধার পরিচালক লভ রঞ্জন, তারাই তৈরি করবে এই ছবি। সেই ছবির চিত্রনাট্য শুনতেই মুম্বই গেলেন ‘মহারাজ’। জানা গিয়েছে, এদিনই এক বৈঠক হওয়ার কথা আছে এই বিষয়ে। যদিও এখনও পর্যন্ত এটা ঠিক হয়নি যে  ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের চরিত্রে কাকে দেখা যাবে। মাঝে একবার হৃতিক রোশন এবং রণবীর কাপুরের নাম শোনা গিয়েছিল। কিন্তু সেটাই জল্পনাই থেকে গিয়েছে। নতুন কোনও নাম এখনও সেইভাবে আলোচনায় আসেনি। তাই এই নিয়ে কৌতূহল জনমানসে আরও বৃদ্ধি পাচ্ছে।

কানাঘুষো শোনা যাচ্ছে, নিজের বায়োপিক নিয়ে অত্যন্ত সচেতন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাই কোনও কিছু চূড়ান্ত করার আগে পরিচালক থেকে চিত্রনাট্য, সবটা জেনেবুঝে নিতে চাইছেন। এমনকি কে তাঁর 'রোল' করবেন বড় পর্দায়, সেই নিয়েও একটু ভাবনা চিন্তা চলছে। জানা গিয়েছে, তাঁর জীবনের ওঠানামা, বিতর্ক, কামব্যাক, সবই থাকবে এই ছবিতে। অনুরাগীরা আপাতত এই ইস্যুতে কোনও বড় ঘোষণার অপেক্ষায়।  

From around the web

Education

Headlines