×

শুধু আইপিএল নয়, বিশ্বকাপেও হয়তো দেখা যাবে না পন্থকে! হতাশ ভক্তরা

 
rishab

মুম্বই: গাড়ি দুর্ঘটনায় বিরাটভাবে আহত হওয়া ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থকে মুম্বই নিয়ে আসা হয়েছে চিকিৎসার জন্য। গত বুধবার দেরাদুন থেকে এয়ারলিফট করে তাঁকে মুম্বইয়ের হাসপাতালে আনা হয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল যে তাঁর সেরে উঠতে ৫-৬ মাস সময় লাগবে। অনুরাগীদের আশা ছিল, আইপিএল না খেলতে পারলেও বছরের শেষে ভারতীয় দলের জার্সিতে হয়তো তাঁকে দেখা যাবে। কিন্তু সেই আশাও ক্ষীণ হচ্ছে।

আরও পড়ুন- শোকের শুক্রবার! পরপর খারাপ খবরে ঘুম ভাঙল দেশের

হাসপাতাল সূত্রে খবর, ভারতীয় তারকার সুস্থ হতে হয়তো আরও বেশি সময় লাগবে। ৬ মাস নয়, সম্পূর্ণ সুস্থ হয়ে ঋষভের কামব্যাক করতে অন্তত ৮ থেকে ৯ মাস সময় লেগে যাবে বলেই মনে করা হচ্ছে। অর্থাৎ এমন যদি হয় তাহলে তিনি নিশ্চিতভাবে সেপ্টেম্বরে এশিয়া কাপ ও নভেম্বরে দেশের মাটিতে আয়োজিত হতে চলা ওয়ানডে বিশ্বকাপে কোনও ভাবেই অংশ নিতে পারবেন না। এক কথায়, চলতি বছর তাঁর ক্রিকেট মাঠে নামা নিয়েই বড় সন্দেহ। এই আশঙ্কায় আপাতত মন খারাপ এই উইকেটরক্ষক-ব্যাটারের ভক্তদের। জানা গিয়েছে, পন্থের চোট এখনও দগদগে। এখনই MRI কিংবা অস্ত্রোপচার সম্ভব নয়। লিগামেন্ট ছিঁড়ে গিয়েও বড় ক্ষতি হয়েছে তাঁর।

গত ৩০ ডিসেম্বর ভোরে দিল্লি হয়ে নিজের বাড়ি ফিরছিলেন ঋষভ পন্থ। দিল্লি-দেরাদুন হাইওয়েতে তাঁর গাড়ি রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে। তিনি নিজেই চালাচ্ছিলেন গাড়ি এবং একাই ছিলেন। দুর্ঘটনার পর সেই গাড়িতে আগুন লেগে যায়। কোনওক্রমে জানলার কাঁচ ভেঙে তিনি বেরিয়ে আসেন। তাঁর পায়ে, মাথায় এবং পিঠে গুরুতর চোট লাগে।

From around the web

Education

Headlines