×

বিমানকর্মীকে যৌন হেনস্থা,  উড়ান থেকে নামিয়ে গ্রেফতার যাত্রী

 
স্পাইনজ জেট

নয়াদিল্লি: এয়ার ইন্ডিয়া বিমানে প্রস্রাবকাণ্ডের পর স্পাইস জেটএর বিমানে মহিলা কর্মীর সঙ্গে অশালীন আচরণ৷ তাঁকে ‘যৌন হেনস্থা’র অভিযোগ। বেসরকারি উড়ান সংস্থার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যাত্রীকে। জানা গিয়েছে, ধৃত যাত্রীর নাম আবসার আলম। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ (ক) ধারায় মামলা রুজু করেছে দিল্লি পুলিশ। অভিযুক্ত দিল্লি থেকে হায়দরাবাদগামী স্পাইসজেট-এর উড়ানে সফর করছিলেন। 

আরও পড়ুন- চিনকে টক্কর দিতে ভারতীয় নৌসেনার জুড়ল সাবমেরিন ‘বাগির’, বিভ্রান্ত হবে শত্রু


অভিযোগ, বিমানে ওঠার পরই অভিযুক্ত আবসার আলম মহিলা কেবিল ক্রুর সঙ্গে অভব্য আচরণ শুরু করেন৷ তাঁর সঙ্গে ছিলেন আরও এক যাত্রী। এই নিয়ে তর্কাতর্কি শুরু হয়৷ এর পরেই ওই দুই  যাত্রীকেই বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। শুধু নামিয়ে দেওয়াই নয়, গোটা বিষয়টি জানিয়ে অভিযোগও দায়ের করা হয়৷ বেসরকারি উড়ান সংস্থা স্পাইস জেটের নিরাপত্তা আধিকারিকদের অভিযোগের ভিত্তিতেই পদক্ষেপ করে পুলিশ৷  ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করা হয়েছে৷  অপর ব্যক্তির ভূমিকা খতিয়ে দেখছেন তদন্তকারী অফিসাররা।

স্পাইস জেটের উড়ানে কর্তব্যরত ওই মহিলা কেবিন ক্রুকে ‘যৌন হেনস্থা’র ঘটনা সমাজ মধ্যমে ভাইরাল৷ সেখানে অভিযুক্ত দুই যাত্রীকে চিৎকার করতে দেখা যায়। ছাপার অযোগ্য ভাষায় তাঁকে গালিগালাজ করেন ওই দুই যাত্রী। কী নিয়ে এই ঝামেলা, তা অবশ্য জানা যায়নি৷ 

From around the web

Education

Headlines