×

জঙ্গল থেকে উদ্ধার ঝুলন্ত দেহ, মহিলা ক্রিকেটারের মৃত্যু নিয়ে ধোঁয়াশা

 
মৃত্যু

ভুবনেশ্বর: হাওড়ার বেলুড়ের রেল কলোনির বাসিন্দা উদীয়মান এক ক্রিকেটারের আত্মঘাতী হওয়ার ঘটনা সামনে এসেছে সম্প্রতি। তা নিয়ে আলোচনা চলছে। এরই মাঝে আরও এক ক্রিকেটারের মৃত্যুর খবর সামনে এল। তিনি মহিলা। একটি জঙ্গল থেকে উদ্ধার করা হয়েছে তার মৃতদেহ। ঘটনাটি ঘটেছে ওড়িশায়। জানা গিয়েছে, গত কয়েক দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। তাই তার মৃত্যু নিয়ে রহস্য বাড়ছে।

আরও পড়ুন- তৃণমূলের প্রাক্তন মন্ত্রী জাকির হোসেনের বাড়িতে 'কুবেরের ধন'! ১৫ কোটি নগদ উদ্ধার করলেন আয়কর কর্তারা

শুক্রবার কটক জেলার আঠাগড়ের কাছে একটি জঙ্গল থেকে রাজশ্রী সোয়েইন (২২) নামের এক ক্রিকেটারের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর গত ১১ জানুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিলেন। পুরী জেলার বাসিন্দা রাজশ্রীর পরিবারের দাবি, ক্রিকেট প্রশিক্ষক শিবিরের ১০ দিনের বাছাই পর্বে তাকে নেওয়া হয়নি। তাই নিয়ে কিছুটা হতাশায় ভুগছিলেন তিনি। দাবি করা হয়েছে, ভালো ক্রিকেটার হওয়া সত্ত্বেও তাকে বাদ দেওয়া হয়েছিল। এই তথ্য জানার পর পুলিশের অনুমান, জঙ্গলে গিয়ে আত্মহত্যা করেছেন রাজশ্রী। ওড়িশার সংবাদমাধ্যমে রাজশ্রীর বোন জানিয়েছেন, ফোন করে সে তাকে বলেছিল বাদ দেওয়ার ঘটনার কথা। তাই নিয়ে সে যে খুশি নয়, সেটাও জানিয়েছিল। বোনের কথায়, এরপর থেকেই রাজশ্রীর ফোন অফ ছিল।

উল্লেখ্য, কয়েকদিন আগেই বাংলায় ঋণের দায়ে আত্মঘাতী হয়েছে মাত্র ১৮ বছরের উদীয়মান ক্রিকেটার রোহিত যাদব। অ্যাসিড খেয়ে আত্মহত্যা করে সে। মানসিক অবসাদের কারণেই এমন ঘটনা বলে পরিবার সূত্রে খবর। জানা গিয়েছে, ২০১৯-২০ সালে রাজ্যের জুনিয়র ক্রিকেট দলে নাম ছিল রোহিতের। কিন্তু এই পরিবার বহুদিন ধরেই আর্থিক অভাবে ভুগছিল। রোহিতের মা চড়া সুদে অনেক টাকা ধার নিয়েছিলেন। নিয়মিত সেই টাকা ফেরত চাইছিল পাওনাদাররা।

From around the web

Education

Headlines