×

ভয়াবহ আগুন শালিমার এক্সপ্রেসে, বরাত জোরে বাঁচলেন যাত্রীরা

 
fire

নাসিক: আবার চলন্ত ট্রেনে আগুন লাগার মতো ঘটনা ঘটল দেশে। এবার শালিমার-লোকমন্যতিলক এক্সপ্রেসে এই আগুন লাগে। শনিবার সকাল ৮টা ৪৫ মিনিট নাগাদ ট্রেনের পার্সেল ভ্যানে আগুন লাগে বলে খবর। মুম্বইয়ের উদ্দেশ্যে আসা ট্রেনটিকে নাসিক স্টেশনে থামিয়ে পার্সেল ভ্যানটিকে অন্য কোচ থেকে আলাদা করা হয়। ফলে বরাত জোরে প্রাণ বেঁচেছেন সকলেই। রেল কর্তৃপক্ষ জানিয়েছে, যাত্রীরা সকলেই অক্ষত অবস্থায় আছেন।

আরও পড়ুন- কারচুপি করার চেষ্টা করছে কমিশন, তৃণমূলকে জেতাতে চায়! বিস্ফোরক শুভেন্দু

জানা গিয়েছে, হঠাৎ করেই ট্রেনের পার্সেল কামরায় আগুনের ধোঁয়া দেখা যায়। নাসিক রোড রেলওয়ে স্টেশনে ট্রেনের ওই কামরায় আগুন লাগে। সঙ্গে সঙ্গেই দমকলকে খবর দেওয়া হয়। পরবর্তী কয়েক মিনিটের মধ্যেই দমকলবাহিনীর বেশ কয়েকটি ইঞ্জিন সেখানে পৌছায় এবং আগুন নিয়ন্ত্রণে আনে। ফলে যাত্রীদের কোনও ক্ষতি হয়নি। রেল সূত্রে খবর, আগুন লাগার সঙ্গে সঙ্গেই যাত্রীদের অন্যত্র নিয়ে যাওয়া হয়েছিল। কাউকে ওই কামরার আশেপাশে থাকতে দেওয়া হয়নি।

ট্রেনের ইঞ্জিনের ঠিক পিছনে থাকা পার্সেল ভ্যানে আগুন লেগে গিয়েছিল। বর্তমানে ট্রেন থেকে ওই কামরাটিকে আলাদা করা হয়েছে। যদিও কী কারণে আগুন লেগেছে, তা এখনও জানা যায়নি। বর্তমানে সাময়িকভাবে বন্ধ রয়েছে ওই লাইনের ট্রেন চলাচল। 

From around the web

Education

Headlines