×

মোবাইলের নেশায় মত্ত গজরাজ, ঘণ্টার পর ঘণ্টা তাকিয়ে মাহুতের ফোনে, ভাইরাল ভিডিয়ো

 
হাতি

চেন্নাই: ছোট হোক বা বড়, ধনী হোক বা গরিব, স্মার্ট ফোন এখন সকলের সঙ্গী৷ বলা ভালো সকলের জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে মুঠোফোন৷ আর স্মার্টফোন মানেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় দেদার আনাগোনা৷ দিনরাত যেন সেখানেই কেটে যায়৷ মানুষের আসক্তি না হয় বোঝা গেল৷ তা বলে পশুদেরও? স্মার্ট ফোনের নেশায় মত্ত হয় পশুরাও? এমনটা শুনেছেন কখনও? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো  ভাইরাল হয়েছে। যা দেখে হতবাক নেটাগরিকরা৷ 

আরও পড়ুন- চেন্নাই গিয়ে স্ট্যালিন সাক্ষাৎ মমতার, কী কথা হল দুজনের


ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, সিড়িতে বসে মন দিয়ে ফোন ঘাটছেন এক ব্যক্তি৷ পিছনে দাঁড়িয়ে গজরাজ৷ তিনি ওই হাতিটির কেয়ারটেকার বা মাহুত৷ তাঁর নজর তখন স্মার্টফোনে বন্দি৷ কিন্তু, এ কি কাণ্ড! স্মার্টফোন দেখতে প্রায় কেয়ারটেকারের গায়েই উঠে পড়ল হাতিটিও৷ পিছন থেকে ড্যাবড্যাব করে তাকিয়ে রইল স্মার্ট ফোনের দিকে৷ জানা গিয়েছে, গজরাজের ফোনের নেশা নাকি মারাত্মক৷ ফোনের নেশায় এতটাই মশগুল থাকে সে যে ঘণ্টার ঘণ্টার মোবাইল স্ক্রিনে তাকিয়ে থাকতে পারে।


ইনস্টাগ্রামে মজাদার এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে ‘কেরালা এলিফ্যান্টস’ নামক একটি পেজ থেকে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “একটি হাতি এবং তার পালকের মধ্যে সম্পর্ক ও বন্ধন অনন্য, মূল্যবান। যখন হাতিটিকে সঠিক উপায়ে লালন-পালন করা হয়, যখন সম্পর্কটি নৈতিক উপায়ে লালিত-পালিত হয়, তখন তা কেবলই শ্রদ্ধা এবং ভালবাসার সম্পর্ক হয়ে যায়, সে সম্পর্ক পরিণত হয় গভীর বন্ধনে।”

From around the web

Education

Headlines