×

বোমা মেরে খুন করা হবে! প্রাণনাশের হুমকি পেলেন রাহুল

 
Rahul takes a dig at Modi Govt. মোদী সরকারকে একহাত নিলেন রাহুল।

নয়াদিল্লি: কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী এই মুহূর্তে 'ভারত জোড়ো' যাত্রা নিয়ে ব্যস্ত। তাঁর এই মিছিল গোটা দেশজুড়েই সাড়া ফেলেছে এবং বহু রাজনৈতিক, অরাজনৈতিক ব্যক্তিত্বকে তাঁর সঙ্গে মিছিলে অংশ নিতে দেখা গিয়েছে। তবে চাঞ্চল্যকর একটি খবর এখন সংবাদ শিরোনাম দখল করে নিয়েছে। জানা গিয়েছে, রাহুল গান্ধীকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। ইতিমধ্যেই এই নিয়ে তদন্ত শুরু করে মধ্যপ্রদেশ পুলিশ।

আরও পড়ুন- কংগ্রেস নেতাকে 'নধর খাসি' বলে কটাক্ষ! কী এমন হল দেবাংশুর সঙ্গে

শুক্রবার মহারাষ্ট্র থেকে মধ্যপ্রদেশে ঢোকার কথা ছিল কংগ্রেস সাংসদের এই মিছিল। তবে তার আগেই রাহুল গান্ধীকে প্রাণনাশের হুমকি দেওয়া একটি চিঠি পাওয়া গিয়েছে। ইন্দোরের জুনি থানা এলাকায় একটি মিষ্টি দোকানের বাইরে থেকে পাওয়া এই চিঠিতে লেখা আছে, বোমা মেরে রাহুল গান্ধীকে খুন করা হবে। এই চিঠি মিলতেই ঘুম উড়েছে রাজ্যের পুলিশের। তদন্ত শুরু করার পর এলাকার সিসিটিভি ফুটেজ দেখা শুরু হয়েছে। যদিও এখনও পর্যন্ত জানা যায়নি যে, কে বা কারা এই চিঠি দিয়েছে। যদিও পুলিশের একাংশের অনুমান, শুধুমাত্র ভয় দেখানোর জন্যই এই হুমকি দেওয়া হয়েছে। তবে নামটি যেহেতু রাহুল গান্ধী তাই তারা কোনও ভাবেই ঝুঁকি নিতে রাজি নন।

তবে একটা প্রশ্ন উঠছে যে কেন আচমকা তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হল। আসলে সম্প্রতি রাহুল গান্ধী বাধীনতা সংগ্রামী বীর সাভারকারকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন। তাঁর দাবি ছিল, সাভারকার ব্রিটিশদের সাহায্য করেছিলেন। এই মন্তব্যের পরেই অনেক শোরগোল সৃষ্টি হয়। অনুমান, এই মন্তব্যের বিরোধিতা করেই কেউ চরম হুমকির কথা বলেছেন। ইতিমধ্যে এই ঘটনায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

From around the web

Education

Headlines