×

আফতাব কেটে টুকরো করবে তাকে! দু'বছর আগেই শ্রদ্ধা জানিয়েছিল পুলিশকে

 
sraddha_aftab

নয়াদিল্লি: শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ড নিয়ে এখনও পর্যন্ত অনেক তথ্য সামনে এসেছে। আগামী দিনে যে আরও এমন বিস্ফোরক তথ্য সামনে আসবে তাও নিশ্চিত। কিন্তু এবার একটি বড় বিষয় নিয়ে প্রশ্ন উঠে গেল এই ঘটনায়। পুলিশি নিষ্ক্রিয়তা নিয়ে অভিযোগ তোলা হয়েছে এবং দাবি করা হয়েছে পুলিশ যদি সঠিক সময়ে পদক্ষেপ নিত তাহলে হয়তো এমন ঘটনাই ঘটত না। কিন্তু কী এমন অভিযোগ করা হল পুলিশের বিরুদ্ধে?

আরও পড়ুন- লাইনচ্যুত হয়ে প্ল্যাটফর্মে উঠল মালগাড়ি! মৃত ৩, আহত ২

দিল্লি পুলিশ ঘটনার তদন্ত শুরু করার পর একের পর এক ভয়ানক তথ্য পেয়েছে। আফতাব নিজেও শ্রদ্ধাকে খুন করার কথা স্বীকার করে নিয়েছে। কিন্তু সম্প্রতি এক চিঠির ব্যাপারে জানা গিয়েছে যা দু'বছর আগে লিখেছিল শ্রদ্ধা এবং অভিযোগ জানিয়েছিল পুলিশে। কী লেখা ছিল চিঠিতে? জানা গিয়েছে, ওই চিঠি লিখে পুলিশে অভিযোগ করে শ্রদ্ধা জানিয়েছিল যে, আফতাব তাকে মারধর করে, কেটে টুকরো টুকরো করে ফেলবে বলে হুমকি দেয়! কিন্তু যে থানায় অভিযোগ জানান হয়েছিল তারা নাকি বিষয়টিকে গুরুত্ব দেয়নি। আর তা যে দেওয়া হয়নি তার প্রমাণ দু'বছর পরের এই ঘটনা। সেই সময়ে যা অভিযোগ ছিল ঠিক সেই কাণ্ডই ঘটিয়েছে আফতাব। তদন্তে নেমে ওই চিঠির কথা জানতে পেরেছে দিল্লি পুলিশ।

তবে এখন আবার আফতাব মাঝে মাঝেই নিজের বয়ান থেকে সরে আসছে। সাম্প্রতিক পুলিশই জেরায় সে দাবি করেছিল তার বিশেষ কিছু মনে পড়ছে না, মনে পড়লে সে বলবে। প্রথমে আফতাব জানিয়েছিল, লিভ ইন পার্টনার শ্রদ্ধার কাটা মাথা সে ফ্রিজে সংরক্ষণ করে রেখেছিল৷ এবার জানিয়েছে, সে নাকি শ্রদ্ধার কাটা মাথা ছুড়ে ফেলেছিল পুকুরের জলে৷ এইভাবেই বারবার বয়ান বদলাচ্ছে সে।  

From around the web

Education

Headlines