×

লাইনচ্যুত হয়ে প্ল্যাটফর্মে উঠল মালগাড়ি! মৃত ৩, আহত ২

 
মালগাড়ি

ভুবনেশ্বর:  ফের রেল দুর্ঘটনা৷ লাইনচ্যুত মালগাড়ি৷ দুর্ঘটনায় মৃত ৩৷ আহত ২৷ সোমবার সকালে ওড়িশার কোড়াই স্টেশনে দুর্ঘটনাটি ঘটে৷ এদিন ওডিশার জাজপুর জেলার কোড়াই স্টেশনে অপেক্ষা করছিলেন যাত্রীরা। সেই সময় মালগাড়িটি লাইনচ্যুত হয়ে প্ল্যাটফর্মের উপর উঠে পড়ে। 

আরও পড়ুন- জেলে বন্দি মন্ত্রীকে তেল মালিশ! কী ভাবে ফাঁস ছবি, ED-র বিরুদ্ধে আদালত অবমাননার নোটিস


পূর্ব উপকূলীয় রেলের তরফে একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার সকাল ৬টা ৫৪ নাগাদ ওড়িশার ভদ্রক রেল ডিভিশনের ভদ্রক-কপিলাস রোড রেল সেকশনের কোড়াই স্টেশনে একটি মালগাড়ি লাইনচ্যুত হয়। চুয়ান্নটি বগির মধ্যে ৮টি বগি কোড়াই স্টেশনের একটি প্ল্যাটফর্মের উপর উঠে যায়। এই ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন জাজপুরের পুলিশ সুপার। ইতিমধ্যেই উদ্ধারকাজ শুরু করা হয়েছে। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। 

রেল সূত্রে খবর, এদিন দুর্ঘটনার সময় ওই প্ল্যাটফর্মের উপর ভুবনেশ্বরমুখী লোকাল ট্রেন ধরার জন্য দাঁড়িয়েছিলেন যাত্রীরা। সে সময়ই নিয়ন্ত্রণ হারিয়ে লাইনচ্যুত হয়ে প্ল্যাটফর্মে উঠে যায় মালবাহী গাড়িটি। 

এদিকে ট্রেনের ধাক্কায় ওভারব্রিজে উঠে যায় মালগাড়ির একটি বগি। পুলিশ আসার আগেই উদ্ধারকাজে হাত লাগান স্থানীয়রা। আহতদের দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রেলের এক পদস্থ আধিকারিক জানান, রেলের চিকিৎসক দলকে দ্রুত অকুস্থলে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।  লাইনচ্যুত মালগাড়িটিকে না সরানো পর্যন্ত ওই ডিভিশনে রেল পরিষেবা বিপর্যস্ত হবে বলেই মনে করা হচ্ছে৷

From around the web

Education

Headlines