×

বাকি চিকিৎসার জন্য দিল্লি যাচ্ছেন না পন্থ, তাহলে কোথায়

 
rishab

নয়াদিল্লি: গত ৩০ ডিসেম্বর ভোরে গাড়ি দুর্ঘটনায় বিরাটভাবে আহত হন ভারতীয় দলের ক্রিকেটার ঋষভ পন্থ।  মাথায়, পিঠে এবং পায়ে গুরুতর চোট লাগে তাঁর। আপাতত দেরাদুনের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। অনুমান করা হচ্ছিল এরপর তাঁকে হয়তো দিল্লি নিয়ে যাওয়া হতে পারে পরবর্তী চিকিৎসার জন্য। কিন্তু এমনটা হচ্ছে না। দিল্লি না গিয়ে অন্যত্র যাচ্ছেন পন্থ।

আরও পড়ুন- শোকের শুক্রবার! পরপর খারাপ খবরে ঘুম ভাঙল দেশের

সূত্র মারফৎ জানা গিয়েছে, দেরাদুন থেকে পন্থকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে মুম্বই নিয়ে যাওয়া হতে পারে। বাকি চিকিৎসা হবে ওখানেই। হাসপাতালের তরফে জানান হয়েছে, এখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন পন্থ। অবস্থার আগের থেকে সামান্য উন্নতি হয়েছে। প্রাথমিকভাবে তাঁকে অন্যত্র নিয়ে যাওয়ার পরিকল্পনা না থাকলেও এখন নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আশা করা হচ্ছে, আগামী কয়েক সপ্তাহের মধ্যেই তিনি সুস্থ হয়ে উঠবেন পুরোপুরি। যদিও মাঠে কবে নামতে পারবেন তা নিয়ে ধন্দ রয়েই গিয়েছে।

দিল্লি হয়ে নিজের বাড়ি ফিরছিলেন তিনি পরিবারের সঙ্গে নতুন বছর কাটাবেন বলে। চেয়েছিলেন বাবা-মাকে সারপ্রাইজ দিতে। কিন্তু রাস্তায় বিরাট দুর্ঘটনার সম্মুখীন হতে হয় ভারতীয় দলের ক্রিকেটার ঋষভ পন্থকে। দিল্লি-দেরাদুন হাইওয়েতে তাঁর গাড়ি রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে। তিনি নিজেই চালাচ্ছিলেন গাড়ি এবং একাই ছিলেন। দুর্ঘটনার পর সেই গাড়িতে আগুন লেগে যায়। কোনওক্রমে জানলার কাঁচ ভেঙে তিনি বেরিয়ে আসেন, তাতেই প্রাণ রক্ষা।

From around the web

Education

Headlines