×

ভয়াবহ দুর্ঘটনার কবলে পন্থ, মাথায় চোট, পুড়েছে পিঠ! ভিডিও প্রকাশ্যে

 
rishab

নয়াদিল্লি: ভয়ানক গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন ভারতীয় দলের খেলোয়াড় ঋষব পন্থ। শুক্রবার সকালেই দিল্লি-দেহরাদুন হাইওয়েতে তাঁর গাড়ি রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে। তারপর সেই গাড়িতে আগুন লেগে যায়। নিজেই গাড়ি চালাচ্ছিলেন ঋষব বলে জানা গিয়েছে। কোনওক্রমে জানলার কাঁচ ভেঙে তিনি বেরিয়ে আসেন, তাতেই প্রাণ রক্ষা হয়। কিন্তু আপাতত গুরুতর আহত অবস্থায় তিনি চিকিৎসাধীন। এরই মধ্যে দুর্ঘটনার যে মুহূর্তের ছবি ধরা পড়েছিল রাস্তার সিসি ক্যামেরায় তা প্রকাশ্যে এসেছে। উত্তরাখণ্ড পুলিশ সেই ভিডিও প্রকাশ করেছে।

আরও পড়ুন- ভিক্টোরিয়ার পুনরাবৃত্তি! বন্দেভারতের উদ্বেধনে মমতাকে দেখেই ‘জয় শ্রীরাম’ স্লোগান, মঞ্চেই উঠলেন না মুখ্যমন্ত্রী

ভোরের কুয়াশার জন্য সিসিটিভি ক্যামেরার ছবি খুব পরিষ্কার নয়। তবে ভিডিও দেখে বোঝা যাচ্ছে, ভারতীয় ক্রিকেটারের গাড়িটি দ্রুত গতিতে রাস্তার ডিভাইডারে ধাক্কা মেরে থেমে যায়। এটাও বোঝা গিয়েছে, অত্যন্ত দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিলেন এই উইকেটরক্ষক-ব্যাটার। দুর্ঘটনার পরই গাড়িতে আগুন লেগে যায়। গুরুতর আহত অবস্থায় কোনও ভাবে গাড়ি থেকে বেরিয়ে আসেন ঋষব। তাঁর মাথায়, পিঠে চোট লেগেছে, পিঠের অনেকটা অংশ পুড়ে গিয়েছে বলেও খবর। চিকিৎসকরা মনে করছেন, কয়েক সেকেন্ডের দেরি হলে প্রাণ হারাতে পারতেন এই ক্রিকেটার। বরাত জোরে বেঁচে গিয়েছেন তিনি।

জানা গিয়েছে, দিল্লি থেকে রুরকির বাড়িতে ফিরছিলেন পন্থ। মা এবং পরিবারের অন্যদের সঙ্গে ইংরেজি নববর্ষ কাটানোর পরিকল্পনা ছিল তাঁর। পরিবারকে সারপ্রাইজ দিতেই একাই গাড়ি চালিয়ে যাচ্ছিলেন তিনি। কিন্তু মাঝপথে পন্থ ঘুমিয়ে পড়েছিলেন বলে জানিয়েছেন পুলিশকে। সেই জন্য গাড়ির নিয়ন্ত্রণ হারান তিনি।

From around the web

Education

Headlines