×

গাড়ির গতির কারণে একাধিকবার আইন ভেঙেছেন পন্থ, এখনও বাকি জরিমানার টাকা

 
rishab

নয়াদিল্লি: ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে এখন ভারতের ক্রিকেটার ঋষভ পন্থ হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর মুখে, পায়ে, পিঠে গুরুতর আঘাত লেগেছে। আপাতত স্থিতিশীল আছেন তিনি এটাই স্বস্তি। তাঁর গাড়ির দুর্ঘটনার সিসি ফুটেজ প্রকাশ্যে আসার পর বোঝাই গিয়েছিল যে তিনি বেশ জোরেই গাড়ি চালাচ্ছিলেন। এই প্রেক্ষিতে জেনে রাখা দরকার, এই প্রথম জোরে গাড়ি চালাননি ঋষভ। বারবার গাড়ির গতির জন্য সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি।

আরও পড়ুন- এইমস থেকে ছাড়া পেলেন নির্মলা, কী হয়েছিল তাঁর

জোরে গাড়ি চালাতে ভালো লাগে তাঁর। সেই কারণে এর আগে একাধিকবার গাড়ির গতির জন্য আইন ভাঙার অভিযোগ আছে তাঁর বিরুদ্ধে। চলতি বছরেই দু’বার তাঁর বিরুদ্ধে জোরে গাড়ি চালানোর অভিযোগে জরিমানা করেছে পুলিশ। তবে খবর, সেই জরিমানার টাকা নাকি এখনও দেননি ভারতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটার। সূত্রের খবর, গত ফেব্রুয়ারি এবং মে মাসে ঋষভ পন্থের বিরুদ্ধে দ্রুত গতিতে গাড়ি চালানোর জন্য জরিমানা করা হয়েছিল। যে মার্সিডিজে চড়ে উত্তরাখণ্ডে নিজের বাড়িতে ফিরছিলেন পন্থ, সেই একই গাড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। দু'বারই ২ হাজার টাকা জরিমানা করা হয়েছিল, যা নাকি এখনও দেননি তিনি।

এদিকে শেষ পাওয়া খবর অনুযায়ী, শুক্রবার রাতেই প্লাস্টিক সার্জারি হয়েছে পন্থের এখন এমআরআই রিপোর্টও পাওয়া গিয়েছে। মস্তিষ্কের ও শিরদাঁড়ার এমআরআই করানো হয়। তার রিপোর্ট নর্মাল এসেছে। উল্লেখ্য, উত্তরাখণ্ডের হরিদ্বার থেকে রুরকি ফেরার পথে দিল্লি-দেহরাদুন হাইওয়েতে ভোর সাড়ে পাঁচটা নাগাদ তাঁর গাড়িটি রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে উল্টে যায় গাড়িটি। আগুনও ধরে যায় গাড়িতে। 

From around the web

Education

Headlines