×

'পাঠান' বিতর্কে নেতা-কর্মীদের কড়া দাওয়াই, মুখ খুললেন খোদ মোদী

 
modi_pathaan

নয়াদিল্লি: প্রায় ৪ বছর পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। তাঁর ছবি 'পাঠান' নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা শিখরে পৌঁছেছে। কিন্তু অন্যদিকে এই ছবি বয়কট করার ডাক দিয়েছে একাংশ। মূলত বিজেপির নেতা এবং সমর্থকরা 'পাঠান' বয়কট করছেন। এই নিয়ে উত্তেজনার শেষ নেই কারণ ইতিমধ্যেই একাধিক জায়গায় পোস্টার ছেঁড়া, হলের বাইরে বিক্ষোভের ঘটনা ঘটেছে। এবার এই বিতর্কে মুখ খুললেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার বিজেপির জাতীয় কার্যনির্বাহী কমিটির মিটিংয়ে বিজেপি নেতা, বিধায়কদের উদ্দেশে কড়া বার্তা দিলেন তিনি।

আরও পড়ুন- যৌনগন্ধী ছবি থেকে আইটেম গানে চটুল নাচ! সব ছেড়ে হঠাৎ কেন পর্দার আড়ালে চলে গেলেন নায়িকা?

সিনেমার 'বেশরম রং' গান নিয়ে মূল বিতর্ক শুরু হয়। গেরুয়া রঙের বিকিনি পরিহিতা দীপিকা পাদুকোনকে দেখে বিজেপি নেতার ক্ষোভ প্রকাশ করেন। উত্তরপ্রদেশের একাংশের বিজেপি সমর্থকরা ছবির পোস্টার, হোডিং ভাঙা থেকে শাহরুখ খানের 'পরলৌকিক ক্রিয়া' পর্যন্ত সেরে ফেলেছেন। মধ্যপ্রদেশ, গুজরাটেও এই ছবির বিরুদ্ধে আওয়াজ তুলেছেন বিজেপির সমর্থকরা। সব নিয়ে মোটেই খুশি নন নরেন্দ্র মোদী। এদিনের বৈঠক থেকে তাই তাঁর বার্তা, সিনেমা নিয়ে ‘অহেতুক’ মন্তব্য করা থেকে বিরত থাকতে হবে বিজেপি নেতা, মন্ত্রীদের। তাদের সংযত হওয়ার ডাক দেন তিনি।

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত 'পাঠান'। কিন্তু এখনও এই নিয়ে বিতর্ক শেষ হয়নি। তবে আশা করা যায়, প্রধানমন্ত্রীর এই বার্তার পর বিজেপির নেতা, কর্মীরা সংযত হবেন। উল্লেখ্য, যে গান নিয়ে বিতর্ক শুরু সেই 'বেশরম রং' গান ইতিমধ্যেই বিপুল জনপ্রিয় হয়েছে। সবার প্রথম এই গানে আপত্তি জানিয়েছিলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। তার পর একে একে সরব হন বিভিন্ন বিজেপি নেতারা। তবে ছবির ট্রেলার মুক্তির পর অনেকটাই ব্যাকফুটে চলে গিয়েছে 'বয়কট গ্যাং', এমনটাই দাবি শাহরুখ অনুগামীদের। 

From around the web

Education

Headlines