×

'নার্কো টেস্ট' হবে আফতাবের, শ্রদ্ধা খুনের তদন্তভার পেতে পারে সিবিআই

 
aftab

নয়াদিল্লি: শ্রদ্ধা ওয়াকার খুনের তদন্ত প্রক্রিয়া আরও জটিল হচ্ছে। কারণ জঙ্গলে দেহের কয়েকটি কাটা অংশ খুঁজে পাওয়া গেলেও বাকি অংশ খুঁজে বের করতে বেগ পেতে হচ্ছে পুলিশকে। জানা গিয়েছে, এখনও পর্যন্ত ১৫ টি টুকরো উদ্ধার হয়েছে এবং সঙ্গে মিলেছে কিছু হাড়। সেগুলি শ্রদ্ধার কিনা তা পরীক্ষা করতেই হিমশিম খাচ্ছে ফরেনসিক দল। এই অবস্থায় জানা গিয়েছে, খুনের মামলার অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালার ‘নার্কো অ্যানালিসিস টেস্ট’ করানোর অনুমোদন দিয়েছে আদালত। তাহলে কি পরবর্তী ক্ষেত্রে সিবিআই তদন্তভার পাবে এই ঘটনার, থাকছে প্রশ্ন।

আরও পড়ুন- ৮০০ কোটি ছুঁয়ে ফেলল বিশ্বের জনসংখ্যা, সবচেয়ে বেশি অবদান ভারতের

পুলিশি জেরায় আফতাব স্বীকার করে নিয়েছে এই খুনের ঘটনা। কিন্তু যেহেতু মৃতের দেহের এতগুলি টুকরো করা হয়েছে তাই স্বাভাবিকভাবেই তা খুঁজে পেতে সময় লাগছে পুলিশের। তবে এক্ষেত্রে আরও কিছু তথ্য জানতে চাইছে পুলিশ যা তাদের ধারণা আফতাব বলছে না। সেই প্রেক্ষিতেই সাকেত আদালত তার 'নার্কো টেস্ট' করার অনুমতি দিয়েছে। যদিও এই টেস্টে ধৃতের জবানবন্দি আদালতে গ্রাহ্য হয় না, তবুও পুলিশি তদন্তে তা নয়া দিশা দেখাতে পারে। সাধারণত বড় কোনও ঘটনাতেই এই টেস্টের অনুমতি দেয় আদালত। আর এক্ষেত্রে তা দেওয়া হয়েছে। ইতিমধ্যেই অনেকে এই ঘটনাকে 'বিরলের মধ্যে বিরলতম' বলছেন। তাই অনুমান, সিবিআই এর তদন্তভার পাবে।

এখনও পর্যন্ত যা তথ্য সামনে এসেছে তাতে জানা গিয়েছে, রাগের বসে শ্রদ্ধাকে খুন করে তার দেহ পরে ৩৫ টুকরো করেছিল আফতাব। বাড়িতে নতুন ফ্রিজ কিনে তাতে সেই দেহাংশ রেখে অন্য মেয়েদের সঙ্গে একই ঘরে যৌন সঙ্গমও করেছিল। পরবর্তী সময়ে ১৮ দিন ধরে একটি একটি করে টুকরো জঙ্গলে ফেলে দিয়ে আসে আফতাব। এও জানা গিয়েছে, বাড়িতে রাখাকালীন শ্রদ্ধার কাটা মাথার সঙ্গে কথা বলত সে, রেগে গেলে তাতে চড়ও মারত।

From around the web

Education

Headlines