×

প্রসেনজিত-পুত্র তৃষাণজিতের জীবনে এখন ভরা বসন্ত! জন্মদিনে প্রকাশ্যে তাঁর ‘বিশেষ মানুষ’

 
প্রসেনজিৎ-তৃষাণজিৎ

কলকাতা: তিনি টলিপাড়ার পয়লা নম্বর হিরো৷ তাঁকে নিয়ে সর্বদাই সরগরম থেকে টলিপাড়া৷ ৬ জানুয়ারি সেই টলিউড তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একমাত্র পুত্র তৃষাণজিতের জন্মদিন। সোশ্যাল মিডিয়া ছাইল মিশুকের (তৃষাণজিৎ) ছবিতে। এই বিশেষ দিনে ছেলেকেই পুরো সময়টা দিলেন বাবা প্রসেনজিৎ৷ মাঝরাতে কেক কেটে হল জন্মদিনের উদ্‌যাপন। ছেলের বিভিন্ন মুহূর্তের ছবি জুড়ে একটা মন ভালোকরা মিষ্টি ভিডিয়ো সকলের সঙ্গে শেয়ার করে নিলেন বুম্বাদা। 

আরও পড়ুন- আগের বার মার খেয়েও জনসেবায় ব্রতী! ফের নির্বাচনী লড়াইয়ে হিরো আলম


ওই ভিডিয়ো পোস্টে প্রসেনজিৎ লেখেন, “অনেক অনেক ভালবাসা, আশীর্বাদ সব সময়ই আছে। খুব ভাল থাকিস।” বাবা-ছেলের এই সম্পর্কের রসায়ন সকলেরই জানা। তাঁদের ইনস্টাগ্রামে চোখ রাখলেই তা বোঝা যায়৷ দেখতে দেখতে ১৮ বছরে পা দিলেন মিশুক। তবে শুধুই বাবা কিংবা পরিবারের প্রিয় মানুষগুলো নয়, বিশেষ বন্ধুর শুভেচ্ছাতেও ভাসল মিশুকের ইনস্টাগ্রাম।

বান্ধবীর সঙ্গে তোলা সেই নিজস্বীতে হাসিমুখে পোজ দিতে দেখা গিয়েছে মিশুককে। বাইরে পড়াশোনা করেন প্রসেনজিৎ-পুত্র৷ সেই সুবাদে তার বন্ধুর সংখ্যাও কম নয়। তবে এ বন্ধু সাধারণ নয়৷ কী করে বোঝা গেল? কারণ ওই পোস্টেই রয়েছে একটা টুইস্ট। বান্ধবীর শুভেচ্ছাবার্তার উত্তরে মিশুক লেখেন, “স্পেশাল ওয়ান”৷ সঙ্গে এঁকে দেন চুম্বনের স্টিকার।

মিশুক


এই বিশেষ বান্ধবীর সঙ্গে তৃষাণজিতের সম্পর্কের গভীরতা কতখানি, তা অবশ্য জানা যায়নি। কিন্তু ১৮ বছরের মিশুকের জীবনে যে এখন ভরা বসন্ত তা বেশ ভালোই অনুভব করা যায়। আগামী দিনে বাবার মতো মিশুকও কি পর্দার হিরো হবেন? সেই উত্তর সময়ই বলে দেবে৷


 

From around the web

Education

Headlines