×

মহীনের ঘোড়াগুলির 'বাপিদা' ক্যানসারে আক্রান্ত, চিকিৎসার দায়িত্ব নিল সরকার

 
tapas

কলকাতা: মহীনের ঘোড়াগুলির তাপস দাস ওরফে বাপি দা। কিছুদিন আগেই জানা গিয়েছে যে তিনি লাং ক্যানসারে আক্রান্ত। সেই খবর প্রকাশ্যে আসতেই তাঁর সাহায্যে বাংলা গানের শিল্পীরা এগিয়ে এসেছিলেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাঁকে সাহায্যের আর্জি জানিয়েছেন। এখন জানা গেল, 'বাপিদার' চিকিৎসার সব দায়িত্ব নিচ্ছে রাজ্য সরকার। ফেসবুক পোস্টে এমনটাই জানিয়েছেন রূপম ইসলাম।

আরও পড়ুন- স্কুলের নিরাপত্তা সুনিশ্চিত করতে জারি একগুচ্ছ নির্দেশিকা, দেরিতে হলেও নড়েচড়ে বসছে পর্ষদ

ফসিলস-এর অন্যতম সদস্য রূপম জানিয়েছেন, বাপি দা কোনও রাজনৈতিক দলের সাহায্য নেবেন না বলেই জানিয়েছিলেন। কিন্তু রাজ্য সরকারের সাহায্য তিনি নেবেন কারণ সেটি কোনও দল নয়। ফেসবুক পোস্টে রূপম লিখেছেন, ''গত ১ জানুয়ারি আমি একটি পোস্ট করেছিলাম বাপিদার অসুস্থতার ব্যাপারে, যেখানে লিখেছিলাম যে কোনও রাজনৈতিক দলের সাহায্য তিনি নেবেন না। একমাত্র সরকারের সাহায্য গ্রহণ করতে তাঁর আপত্তি নেই। কারণ পশ্চিমবঙ্গ সরকার কোনও একটি রাজনৈতিক দল নয়। সেই পোস্ট দেখে ঠিক তার পরদিনই পশ্চিমবঙ্গ সরকার এগিয়ে এসেছেন, এবং বাপিদার চিকিৎসার সম্পূর্ণ দায়িত্ব সরকার নিয়েছেন।''

জানা গিয়েছে, এই মুহূর্তে তাপস দাসের চিকিৎসা চলছে এসএসকেএম হাসপাতালে। গত ৩ তারিখ উনি এসএসকেএম-এ ভর্তি হয়েছেন পশ্চিমবঙ্গ সরকারের তত্ত্বাবধানে। বাংলার শিল্পীরা তো বটেই, আপামর সঙ্গীতপ্রেমী জনগণ তাঁর সুস্থতার জন্য প্রার্থনা করছেন।

From around the web

Education

Headlines