×

শরীর জাপটে থাকা ডিপনেক ড্রেসে অনবদ্য শুভশ্রী, মন ছুঁলেন অনুরাগীদের

 
শুভশ্রী

কলকাতা: টলিপাড়ায় বরাবরই নিজের ছাপ রেখেছেন রাজ ঘরণী শুভশ্রী গঙ্গোপাধ্যায়৷ মা হওয়ার পর স্বাভাবিক ভাবেই চেহারায় কিছু বদল এসেছিল তাঁর৷ কিন্তু গত কয়েক বছরে নিজেকে খুব সুন্দরভাবে গ্রুম করেছেন তিনি৷ যা দেখে তাঁর প্রশংসা না করলেই নয়। ছেলে সামলে তাঁর কামব্যাক ছিল দেখার মতো। তাঁকে নিয়ে এক সময় অনেক সমালোচনা হয়েছে৷ কিন্তু আত্মবিশ্বাস হারাননি তিনি। শুভশ্রী আবারও নতুন করে ছবির কাজ শুরু করে দিয়েছেন৷ পাল্লা দিয়ে বাড়ছে তাঁর হটনেসও৷ সম্প্রতি একটি ফটোশ্যুটের ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন৷ যা দেখে তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। উপচে পড়েছে কমেন্ট বক্স। অভিনেত্রী যখন লাল রঙের সিকুইন ড্রেসে ফটোশ্যুট করলেন, তখন তাঁকে দেখে আবারও প্রেমে পড়লেন তাঁর ভক্তরা। এই পোশাকে অনবদ্য দেখাচ্ছিল শুভশ্রীকে।  

আরও পড়ুন- অগ্রিম বুকিং ইতিহাস সৃষ্টি করছে! 'পাঠান' নিয়ে আশাবাদী সিনেমা ব্যবসায়ীরা

শুভশ্রী


ফটোশুটে একটি নজরকাড়া লালরঙা পোশাক পরেছিলেন শুভশ্রী৷ বিখ্যাত ডিজাইনার কোমল সুদের সংগ্রহ থেকে এই ড্রেসটি বেছে নিয়েছিলেন ইউভানের মা। দুর্দান্ত মানাচ্ছিলও তাঁকে। শুভশ্রীর রূপে মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীরা। এই রেড ড্রেসে ছিল সিকুইন ডিটেলিং। যা নজর কেড়েছে সবার। শুধু পোশাকের ঔজ্জ্বল্যই নয়, প্রত্যেকটি পোজে কিলার এক্সপ্রেশন দিয়েছিলেন রাজ ঘরণী। যা দেখে একেবারে চমকে গিয়েছেন নেটিজেনরা। এতটাই সুন্দর লাগছিল তাঁকে যে, প্রশংসাও কম পড়ে যায়।

শুভশ্রী


শুভশ্রীর এই রেড হট ড্রেসে ছিল বিখ্যাত ডিজাইনারের লেবেল৷ ড্রেসের এক একটি ডিটেলিং উল্লেখযোগ্য৷ ড্রেসটি বডিফিট প্যাটার্নে রাখা হয়েছিল। অ্যাঙ্কেল লেন্থ এই বডিকন গাউনটি শুভশ্রীকে আরও বেশি লাস্যময়ী করে তুলেছিল। হাইলাইট করছিল তাঁর কার্ভলাইনকেও। পোজ দেওয়ার সময় আউটফিটের খুঁটিনাটি ফ্লন্ট করতেও ভোলেননি অভিনেত্রী। 

From around the web

Education

Headlines