×

‘পাঠান’ ঝড়ে বিপর্যস্ত রাসবিহারী থেকে হাজরা মোড়, মিছিল সামলাতে নাকাল পুলিশ

 
পাঠান

কলকাতা: বুধবার সকাল থেকে শহরজুড়ে ‘পাঠান’ ঝড়। রাস্তাজুড়ে শাহরুখ ভক্তদের ভিড়৷ দক্ষিণ কলকাতার রাসবিহারী মোড় থেকে হাজরা মোড়— বিপর্যস্ত যান গোচা এলাকার যান চলাচল। অনুরাগীদের ভিড় সামলাতে প্রাণ ওষ্ঠাগত কলকাতা পুলিশের। দক্ষিণ কলকাতার ‘বসুশ্রী’ সিনেমা হলের সামনে চিৎকার জুড়লেন শাহরুখ ভক্তরা৷  এই প্রেক্ষাগৃহে সকাল ১০টা থেকে ছিল ‘পাঠান’-এর প্রথম শো। কিন্তু ভক্তদের দাবি ছিল, সময়ের আগেই খুলে দেওয়া হোক সিনেমা হল।

আরও পড়ুন- ইতিহাস গড়ল RRR, অস্কারের মঞ্চে মনোনয়ন অর্জন করল 'নাটু নাটু'

বুধবার সকালে ছবি মুক্তি পাওয়ার পরই বাদশার সমর্থনে মহানগরে বেরয় ভক্তদের মিছিল। তাঁদের স্লোগান, “হিন্দুস্তান কি শান, শাহরুখ খান।” পুলিশ ক্রমাগত ভিড় নিয়ন্ত্রণের চেষ্টা করলেও পুরোপুরি যান চলাচল স্বাভাবিক করা যায়নি। রাস্তায় শুধুই শাহরুখ অনুরাগীদের ভিড়। চারিদিকে বাজছে ‘পাঠান’-এর গান। রাস্তাজুড়ে কাটা হচ্ছে কেক৷ অনুরাগীদের দাবি, “শাহরুখই বিশ্বের সেরা তারকা, এর থেকে ভাল প্রত্যাবর্তন আর কিছু হতে পারে না।”

বুধবার কাকভোর থেকেই শহরের প্রায় প্রতিটি প্রেক্ষাগৃহের সামনে শাহরুখ ভক্তদের ভিড়। ঢোল বাজিয়ে রাস্তায় নেমে পড়েন ভক্তরা। চার বছর পর প্রতীক্ষার অবসান ঘটেছে যে৷ ‘পাঠান’-এর অগ্রিম বুকিং শুরু হওয়ার পর থেকেই টিকিট কাটার হিড়িক৷ প্রথম কয়েক দিনের শোয়ের টিকিট বিক্রি প্রায় শেষ৷ বুধবার দিনভর ‘পাঠান’ ঝড়ে বলিউড সিনেমার ইতিহাসে যে বিশেষ অধ্যায় রচিত হতে চলেছে, তার ঝকল সকালেই মিলেছে৷ শাহরুখ যে সত্যই বলিউডের বাদশা, তা আরও একবার প্রমাণ করে দিলেন তাঁর অনুরাগীরা৷ 

From around the web

Education

Headlines