×

স্পিকারের চ্যালেঞ্জ গ্রহণ করে সুহানাকে পাশে নিয়ে ‘পাঠান’ দেখলেন শাহরুখ

 
শাহরুখ পাঠান

মুম্বই: মুক্তির আগে থেকেই বিতর্কের শিরোনামে শাহরুখ খান-দিপীকা পাদুকোনের ‘পাঠান’। বির্তকের সূত্রপাত ‘বেশরম রং’-এ। এই গান মুক্তি পেতেই রে রে করে তেড়ে আসে কট্টরপন্থীরা। গেরুয়া কেন বেশরম অর্থা নির্লজ্জের রং হবে, তা নিয়ে প্রশ্ন তোলে তারা। সবার প্রথম এই গানে আপত্তি জানিয়েছিলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। তার পর সরব হন সে রাজ্যের বিজেপি নেতা তথা বিধানসভার স্পিকার গিরিশ গৌতম। চ্যালেঞ্চ ছুড়ে তিনি বলেছিলেন, ‘‘শাহরুখ খান আগে নিজের মেয়ের সঙ্গে ওই ‘বেশরম’ গান দেখুন।’’ তিনি বলেন, ‘‘ছবি দেখার পরে শাহরুখ নিজের মেয়ের সঙ্গে ছবি দিন। তার পরে কথা হবে।’’ সে সময় স্পিকারের এই মন্তব্যে কোনও প্রতিক্রিয়া জানাননি কিং খান৷ তবে এবার কাজে করে দেখালেন শাহরুখ।

আরও পড়ুন- যৌনগন্ধী ছবি থেকে আইটেম গানে চটুল নাচ! সব ছেড়ে হঠাৎ কেন পর্দার আড়ালে চলে গেলেন নায়িকা?


সোমবার সপরিবার যশ রাজ স্টুডিয়োতে পৌঁছলেন শাহরুখ খান। ছেলে আরিয়ান, মেয়ে সুহানা এবং স্ত্রী গৌরী খানকে সঙ্গে নিয়ে দেখলেন ‘পাঠান’। ছবি দেখার পর বেশ খোশমেজাজেই দেখা গেল খান পরিবারকে। এদিন বাবার সঙ্গে রং মিলান্তি করে পোশাক পরেছিলেন সুহানা। তবে ছবি দেখে বেরোনোর সময় কোনও প্রতিক্রিয়া দেয়নি কেউ-ই। 

আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘পাঠান’। চার বছর পর বড় পর্দায় ফিরছেন এসআরকে৷ স্বাভাবিক ভাবেই এই ছবিকে কেন্দ্র করে বাড়তি উন্মাদনা তৈরি হয়েছে অনুরাগীদের মনে। এখন থেকেই শুরু হয়েছে অগ্রিম বুকিং৷ আর সেই হিসাবেই যশের ছবি পিছনে ফেলল ‘কেজিএফ ২’-কে৷ শুধু দেশের মাটিতে নয়, বিদেশেও৷ 

From around the web

Education

Headlines