×

বোরখায় মুখ ঢেকে রাস্তায় রাখি, নামের পর পাল্টে ফেললেন পোশাকও! তিনি কি অন্তঃসত্ত্বা?

 
রাখি

মুম্বই: সদ্যই নতুন জীবন শুরু হয়েছে তাঁর৷ বিয়ে করে শুরু করেছেন নতুন সংসার৷ সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নিজেই সে কথা জানিয়েছেন অভিনেত্রী৷ পাত্র সকলেরই চেনা৷ কিন্তু, চমকের এখানেই শেষ নয়৷

 

 

 

 

আরও পড়ুন- মুক্তির আগেই হিট ‘পাঠান’! ২ হাজার টাকা পেরলেও টিকিটের জন্য হাহাকার

বিয়ের দু'মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনিয়েছিলেন আলিয়া ভাট। সেই খবর শুনে রাখি বলেছিলেন, যে দিন বিয়ে করব, সেই দিনই সন্তানধারণ করব। তাহলে কি এবার তাঁর সুখবর শোনানোর পালা? 


বিয়েটা হঠাৎ করেই সেরে ফেলেছেন রাখি। পাত্র প্রেমিক আদিল দুরানি। কিন্তু, বিয়ের খবর প্রকাশ্যে আসতেই টালবাহানা শুরু করে দেন তিনি। বিয়ের কথা স্বীকারই করতে চাইছিলেন না তিনি। পরে শোনা যায়, সলমন খানের কাছ থেকে ফোন পেয়ে নিজের মত বদলা৷ এ সবের মাঝেই মায়ানগরীতে জোর গুঞ্জন, রাখি নাকি অন্তঃসত্ত্বা!


 
আদিলের জন্য তিনি যে পাগল তা এর আগে বহুবার প্রকাশ্যে জাহির করেছেন বলিউডের ‘ড্রামা কুইন’৷ স্বামীর জন্য নিজের নাম পর্যন্ত বদলে ফেলেছেন রাখি। রাতারাতি ধর্মান্তরিত হয়ে তিনি ইসলামে দীক্ষিত হয়েছেন বলেও খবর৷ বিয়ের পরের রাত থেকেই নাকি নাম বদলে ফতিমা হয়েছেন অভিনেত্রী। কথায় বলে, ভালোবাসায় কি না হয়! তারই প্রমাণ হয়ে ধরা দিলেন রাখি৷ মুম্বইয়ের রাস্তায় বোরখা পরে ফ্রেমবন্দি হলেন তিনি। এদিন স্বামী আদিল খান দুরানির সঙ্গেই দেখা গেল তাঁকে।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই হাসপাতালে ভর্তি রয়েছেন রাখির মা৷ তিনি গুরুতর অসুস্থ৷ ব্রেন টিউমার হয়েছে তাঁর। সেই টিউমার রূপ নিয়েছে মারণ ক্যানসারের। এদিন অসুস্থ মাকে দেখতেই একসঙ্গে হাসপাতালে গিয়েছিলেন রাখি ও আদিল। তবে আগের মতো শরীর খোলা উষ্ণ পোশাকে নয়, রাখি বেরন বোরখায় মুখ ঢেকে৷ বিয়ের পর নিজেকে যে সম্পূর্ণভাবে স্বামীর রঙে রাঙিয়ে তুলতে মরিয়া রাখি, তা আর বলার অপেক্ষা রাখে না৷ প্রতিটি ছবিতেই সেই ঝলক স্পষ্ট। এক দিকে বিয়ে, অন্য দিকে মায়ের অসুস্থতা- রাখির জীবনে এখন এক অন্য পরিস্থিতি৷ তাতেই নিজেকে মানিয়ে গুছিয়ে নিয়েছেন ড্রামা কুইন৷ 

প্রসঙ্গত, এক বছর প্রেম পর্বের পর চারহাত এক হল তাঁদের। বুধবার মালাবদল করেন এই তারকাজুটি। বিয়ের আসরের সেই ভিডিয়ো নেট পাড়ায় ভাইরাল। তার পরই শোনা গেল, বিয়ে নাকি আগেই হয়ে গিয়েছে। তাহলে এত দিন চেপে রাখা কেন?  দেখা গেল, বিয়ের শংসাপত্রে সই গত বছরের। সে সব না হয় গেল, কিন্তু এখন প্রশ্ন হল রাখি না অন্তঃসত্ত্বা? এই খবরের সত্যতা কতটাখানি? এ প্রশ্নের জবাব অবশ্য দেননি অভিনেত্রী। রাখির বক্তব্য— ‘‘এখনই কিছু বলতে চাই না।’’ তা হলে কি বিয়ের মতো সন্তানসম্ভবা হওয়ার খবরটাও এখনই প্রকাশ্যে আনতে চাইছেন না ড্রামা কুইন?  


 

From around the web

Education

Headlines