×

স্নানরতা মায়ের সিক্ত শরীর দেখেও ‘কামার্ত’ হয়ে পড়েছিলেন রাজ! ভিডিয়ো শেয়ার করে ফাঁপরে KRK

 
রাজ কাপুর

মুম্বই: তিনি মাঝে মধ্যেই টুইট করে বিতর্কের শিরোনামে চলে আসেন৷ স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কমল আর খান বা কেআরকে-কে সকলেই চেনেন। তবে মঙ্গলবার তিনি যা করলেন, তা একেবারে শোরগোল ফেলে দিয়েছে। এদিন কী পোস্ট করেছিলেন তিনি?

আরও পড়ুন- চার বছরে উপছে পড়েছে ভাণ্ডার! হিরো আলমের সম্পত্তির পরিমাণ জানেন?

সম্প্রতি বলিউড কিংবদন্তী রাজ কাপুরের একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিয়ো শেয়ার করেছিলেন তিনি। যেখানে রাজকে বলতে শোনা যায়, তিনি নগ্নতার পূজারী। স্নানের সময় মায়ের শরীর দেখেও কামতাড়িত হয়ে পড়েছিলেন। নিজের জীবনের এই দিকটি অকপটেই স্বীকার করেছিলেন রাজ৷ 


রাজের ‘বর্ণময়’ প্রেমের কাহিনি কম বেশি সকলেরই জানা। কৃষ্ণা মলহোত্রার সঙ্গে বৈবাহিক সম্পর্ক নিয়েও এক সময় প্রশ্ন উঠেছিল। অনেকেই বলেন, কৃষ্ণা আসলে রাজের বাবার তুতো বোন৷ তবে কৃষ্ণার সঙ্গে বৈবাহিক সম্পর্কের মাঝেই পরকীয়াতেও জড়িয়েছিলেন রাজ কাপুর। শোনা যায়, অভিনেত্রী নার্গিস দত্ত, বৈজয়ন্তীমালা এবং দক্ষিণী অভিনেত্রী পদ্মিনীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল তাঁর৷ রাজকে নিয়ে এই সব গুজবে এক সময় সিলমোহর দিয়েছিলেন পুত্র ঋষি কাপুর। আত্মজীবনীতে বাবার সেই সব কীর্তি অকপটেই স্বীকার করেছিলেন তিনি।

তবুও রাজের জনপ্রিয়তা সকলকেই টেক্কা দেয়৷ এর নেপথ্যে তাঁর অভিনয় দক্ষতা৷ কেআরকের শেয়ার করা পুরনো ভিডিয়োয় রাজকে যে কথা বলতে শোনা যায়, তা কারও কাছেই ‘বিস্ফোরক’ নয়৷ তবে পুরনো সেই কথাই সকলে আবারও শুনলেন মন দিয়ে৷ বরং গাল খেলেন কমলই। সেকি সব দোষ কি তাঁর? আর রাজ?


ওই ভিডিয়োতে রাজকে বলতে শোনা যায়, “আমি অত্যন্ত অবাস্তব চিন্তাভাবনায় বিশ্বাসী৷ সেই সঙ্গে ছিলাম নগ্নতার পূজারী। আমার মনে হয় এর সূত্রপাত হয়েছিল আমার মায়ের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই। তিনি ছিলেন অপরূপা এক তরুণী। পাঠান রমনীর মতো ছিল তাঁর চেহারার ধার৷”


রাজ স্বীকার করেছিলেন, তিনি আর তাঁর মা রামসরনী কাপুর একসঙ্গে স্নান করতেন। মাকে নগ্ন দেখতে দেখতেই শিহরণ জাগত তাঁর সারা শরীরে। রাজের কথায়, “সেই পবিত্র নগ্নতা  আমায় মগ্ন করে রাখত। আমার সিনেমাগুলোতেও স্নানের দৃশ্য তাই সবসময় গুরুত্ব পেয়েছে। বরাবরই নারীরা আমার চেতনা জুড়ে থাকতেন৷”


এ দিকে ভিডিয়ো পোস্ট করার পর কেআরকে দেখলেন, রাজের সেই বক্তব্য শোনার পরই প্রশংসায় পঞ্চমুখ সকলে। তাই নীচে মন্তব্য করলেন, “রাজ অসাধারণ ব্যক্তিত্ব ছিলেন। আর কেআরকে এক জন ঘৃণ্য, নির্লজ্জ লোক।”
 


 

From around the web

Education

Headlines