×

চার বছরে উপছে পড়েছে ভাণ্ডার! হিরো আলমের সম্পত্তির পরিমাণ জানেন?

 
হিরো আলম

ঢাকা: তাঁর নামের সঙ্গে জড়িয়ে রয়েছে একরাশ বিতর্ক৷ গত বার নির্বাচনে লড়তে এসে মারও খেতে হয়েছিল তাঁকে৷ এবার ফের বাংলাদেশের বগুড়া-৪(কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন বাংলাদেশের ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। কিন্তু, সেই মনোনয়ন বাতিল করে দিলেন বগুড়ার জেলা প্রশাসক সইফুল ইসলাম। অভিযোগ, তিনি যে নথি জমা দিয়েছেন, তাতে বিস্তর গরমিল রয়েছে।

আরও পড়ুন- ‘মিঠুন তিনবারের জাতীয় পুরস্কারজয়ী, আবারও পাওয়ার ক্ষমতা রাখেন’, ‘বন্ধু’র প্রশংসায় পঞ্চমুখ চিরঞ্জিত


জানেন কত কোটি টাকার মালিক বাংলাদেশি অভিনেতা-গায়ক হিরো আলম? জানা গিয়েছে, মাত্র চার বছরে কোটি কোটি টাকার সম্পত্তি করে ফেলেছেন হিরো। সেই তালিকা দেখলে চমকে উঠতে হয়। অথচ বছর কয়েক আগেও তেমন কোনও সম্পত্তি ছিল না আলমের৷ ব্যাঙ্ক জমা ছিল মাত্র হাজার টাকা। তাছাড়া ছিল ৮৭ হাজার টাকার মূল্যের একটি পুরনো বাইক, আড়াই লক্ষ টাকার আসবাব এবং স্ত্রীর এক ভরি সোনা।


কিন্তু, মাত্র চার বছরে ঘটে গিয়েছে উলটপুরাণ। এখন হিরো আলমের সম্পত্তির তালিকায় রয়েছে ৯ শতক জমির উপর একটি রাজপ্রাসাদ, প্রায় ৫০ শতক কৃষি জমি৷ স্ত্রীর সোনার গয়নায় পরিমাণও ১ ভরি থেকে বেড়ে হয়েছে ১০ ভরি। ব্যাঙ্কে গচ্ছিত প্রায় ৫৫ লক্ষ টাকা।


মনোনয়নপত্র জমা দেওয়ার সময় নির্বাচন কমিশনের কাছে দাখিল করা সম্পত্তির বিবরণীর হলফনামায় এমনই তথ্য দিয়েছেন হিরো আলম। তাঁর দাবি, এগুলির সবটাই সৎ পথের উপার্জন৷ কালো টাকা নয়৷ তবে রবিবার তাঁর মনোনয়ন বাতিল করা হয়েছে।


 

From around the web

Education

Headlines