×

অনাবৃত নিম্নাঙ্গ, চেরা গাউনে মোহময়ী অন্তঃসত্ত্বা বিপাশা 

 
বিপাশা

মুম্বই: যেন কোনও অপসরা৷ স্ফীত উদরে ব্রোঞ্জ রঙের চেরা গাউনে মাতৃত্বের রূপ মেলে ধরলেন  বঙ্গ সুন্দরী বিপাশ বসু৷ যদিও যে গাইন তিনি শরীরে জড়িয়ে রেখেছেন, তাতে অনাবৃত নিম্নাঙ্গ৷ সন্তান জন্মের আর বেশি দেরী নেই৷ তার আগে স্ফীতোদর আগলে ক্যামেরার সামনে ধরা দিলেন করণ ঘরণী৷  

আরও পড়ুন- ‘ডান হাতটা নাড়তে পারছি না..’, মঙ্গলের অভিশপ্ত দুপুরে ঠিক কী হয়েছিল? জানালেন ঐন্দ্রিলার মা

বিপাশার এই ছবি নেট পাড়ায় ছড়িয়ে পড়তেই আলোড়ন৷ লাস্য ঝরা মোহময়ী অভিনেত্রী বিপাশা নয়, বরং হবু মায়ের রূপে মুগ্ধ তাঁর অনুরাগীরা। তাঁরা বলছেন, ‘‘বলিষ্ঠ পদক্ষেপ!’’ যদিও ‘জিস্‌ম’-নায়িকা এই ছবি শেয়ার করে লিখেছেন, ‘‘সব সময় নিজেকে ভালোবাসতে হয়৷ যে শরীরে বাস করছেন তাকে ভালবাসুন।’’ তাঁর এই কখায় হৃদয় এঁকে দিয়েছেন বলিউড সতীর্থরা। শুভেচ্ছা- ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

মাসের হাতে সাধ খাওয়ার পর গত মাসে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে কেক কেটে সাধের অনুষ্ঠান পালন করেছিলেন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ ছবির সেটে তাঁদের আলাপ। সেই সম্পর্কই প্রেমে পরিণত হয়। ২০১৬ সালে বাঙালি রীতিনীতি মেনেই করণের গলায় বারমাল্য দেন বাংলার মেয়ে বিপাশা। ৪৩ বছর বয়সে প্রথম সন্তানের মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে বিপাশা বলেন, অন্তঃসত্ত্বা হওয়ার খবর তাঁর কাছে ছিল এক স্বর্গীয় অনুভূতি! আবেগে ভরা ছিল সেই দিন। অভিনেত্রী চেয়েছিলেন, এই খবরটা সবার আগে জানুক তাঁর মা৷ সেই ইচ্ছে পূরণে করণ ছুটে যান বিপাশের মায়ের বাড়িতে। এই খবরে সকলেই আবেগপ্রবণ হয়ে পড়ে। বিপাশা বলেন, আমার মায়ের স্বপ্ন ছিল, আমি আর করণ সন্তানকে পৃথিবীতে আনি। ভরসা রেখেছিলাম। 


 

 

From around the web

Education

Headlines