×

সকাল ৭টার শোও প্রায় হাউসফুল! মুক্তির আগেই মহানগরীতে ‘পাঠান’ ঝড়

 
পাঠান

 কলকাতা: মুক্তির আগেই ‘পাঠান’ ধামাকা৷ হবে নাই বা কেন? প্রায় পাঁচ বছর পর এই ছবির হাত ধরেই বড় পর্দায় ‘কাম ব্যাক’ করছেন শাহরুখ খান। তবে এই ছবি নিয়ে প্রথম থেকেই বিশাল প্রচার করা হয়নি, হয়নি বিস্তারিত সাংবাদিক সম্মেলন৷ ছবির প্রচার বলতে শুধুই ‘ওয়ার্ড অফ মাউথ’। আর তাতেই কেল্লাফতে৷ মাঠে নামের আগেই সিক্সার কিং খানের। তবে এই ছবির একটি গান ঘিরে প্রথম থেকেই বিতর্ক রয়েছে৷ ‘বেশরম রং’-এ উঠেছে বিতর্কের ঝড়৷ তবে সেই ঝড় যে বাদশার ভক্তদের ছিন্নভিন্ন করতে পারেননি, তা টিকিট বিক্রির ধুম দেখেই স্পষ্ট৷ 

আরও পড়ুন-শরীর জাপটে থাকা ডিপনেক ড্রেসে অনবদ্য শুভশ্রী, মন ছুঁলেন অনুরাগীদের


ছবি মুক্তির প্রথম দিন অগ্রিম টিকিট বুকিংয়ে ইভিনিং শো অনেক দিন আগেই হাউজফুল হয়ে গিয়েছে৷ পিছনে পড়ে থাকল না সকালের শোও৷ সকাল সাতটার শোও প্রায় হাউসফুল! সাধারণত শহরের প্রেক্ষাগৃহে যে কোনও ছবির প্রথম শো সকাল ৯টা থেকে শুরু হয়। ছবি নিয়ে চর্চা ও অতিরিক্ত উন্মাদনা  থাকলে, সময় এগিয়ে বড়জোড় সকাল ৮টা হয়। কিন্তু সেই সব বাধাধরা ছক ভেঙে দিল শাহরুখ খান ও দীপিকা পাদুকোন অভিনীত ছবি ‘পাঠান’৷ সকাল ৮টা কিংবা ৯টা নয়,  কলকাতার একাধিক নামী প্রেক্ষাগৃহে ‘পাঠান’-এর প্রথম শো শুরু হচ্ছে সকাল ৭টায়। এবং সেই শোয়ের আসনও প্রায় কানায় কানায় পূর্ণ। সোমবারের মধ্যে টিকিট না কিনলে পরে টিকিট পাওয়া যাবে কিনা সন্দেহ।


আইনক্স থেকে মিরাজ- সকাল ৭টার শোয়ের টিকিট কাটতে গেলেই দেখতে হচ্ছে লাল সঙ্কেত। পছন্দমতো জায়গা তো দুঃস্বপ্ন৷ অনেকে মিলে প্রথম দিন ‘পাঠান’ দেখতে যাওয়ার পরিকল্পনা করছেন? তাহলে বলে রাখি, একই জায়গায় আসন পাওয়ার আশা প্রায় নেই বললেই চলে। প্রায় একই অবস্থা সকাল ৮টা এবং ৯টার শোয়ের। প্রাচী ও প্রিয়া সিনেমা হলে সকাল ১০টা এবং সকাল ১১টার শো পুরো হাউসফুল। আর শহরের প্রেক্ষাগৃহে সন্ধেবেলার প্রাইম টাইম-এ টিকিট প্রায় নেই বললেই চতলে৷ টিকিট কিনতে গেলে মিলছে শুধুই লাল সঙ্কেত!

From around the web

Education

Headlines