×

ছুটছে RRR-এর বিজয়রথ! সেরা সঙ্গীত বিভাগে গোল্ডেন গ্লোবস পুরস্কার জিতে নিল ‘নাটু নাটু’

 
আরআরআর

মুম্বই: সারা দেশে ঝড় তুলে বিশ্বে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে সেরা গানের শিরোপা জিতে নিল প্যান ইন্ডিয়া ছবি RRR-এর 'নাটু নাটু' গান। এসএস রাজামৌলির মাথায় জুড়ল সাফল্যের নতুন পালক। রাজামৌলির পরিচালনায় গত বছর মার্চ মাসে মুক্তি পায় ‘আরআরআর’ ছবিটি। এই ছবির গান ‘নাটু নাটু’-ই এবার জিতে নিল গোল্ডেন গ্লোবস পুরস্কারে সেরা গানের শিরোপা৷ এই বিভাগে টেলর সুইফ্ট এবং লেডি গাগার মতো গায়কদের টেক্কা দিয়েছে রাহুল সিপলিগুঞ্জ এবং কলা ভৈরবের গাওয়া ‘নাটু নাটু’ গানটি।

আরও পড়ুন- স্নানরতা মায়ের সিক্ত শরীর দেখেও ‘কামার্ত’ হয়ে পড়েছিলেন রাজ! ভিডিয়ো শেয়ার করে ফাঁপরে KRK

গোল্ডেন গ্লোবস পুরস্কারের জন্য সেরা সঙ্গীত বিভাগে মনোনয়ন পেয়েছিল গুলেরমো দেল তোরো পরিচালিত ‘পিনোচিও’ ছবির ‘চায়ো পাপা’ গানটি। এ ছাড়াও তালিকায় ছিল টেলর সুইফ্টের কণ্ঠে ‘ক্যারোলিনা’, লেডি গাগার গলায় ‘টপ গান: ম্যাভেরিক’ ছবির ‘হোল্ড মাই হ্যান্ড’, ‘ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার’ ছবির ‘লিফ্ট মি আপ’ গানটি। কিন্তু এমএম কিরাভানি, কলা ভৈরব এবং রাহুল সিপলিগুঞ্জের কণ্ঠে ‘নাটু নাটু’ গানটি সকলের মন জিতে নেয়৷ 

অনুষ্ঠানে মঞ্চে পুরস্কার নিতে উঠে ছবির সঙ্গীত পরিচালক এম এম কীরাবাণী বলেন, ‘‘এই পুরস্কার আমার ভাই এস এস রাজামৌলির। এই গানে অসাধারণ এনার্জি নিয়ে নাচার জন্য ধন্যবাদ জানাই রাম চরণ এবং জুনিয়র এনটিআরকে৷ ’’ এসএস রাজামৌলির RRR-এর 'নাতু নাটু' গানটি ছিল ২০২২ সালের হিট ট্র্যাকগুলির মধ্যে একটি। 

প্রসঙ্গত, গোল্ডেন গ্লোবস পুরস্কারে সঙ্গীতের পাশাপাশি সেরা বিদেশি ভাষার ছবি ক্যাটাগরিতেও মনোনীত হয়েছিল দক্ষিণী ছবি ‘আরআরআর’। সেই পুরস্কার অবশ্য মেলেনি৷ এই বিভাগে সেরার খেতাব পেয়েছে ‘আর্জেন্টিনা, ১৯৮৫’ ছবিটি।

From around the web

Education

Headlines