×

আকাশ ছোঁয়া অনুরাগী, বলিউডে পা না দিয়েও নিজেদের জোরে সেলিব্রিটি এই স্টার কিডরা

 
স্টার কিড

মুম্বই: বড় পর্দায় এখনও অভিষেক হয়নি তাঁদের৷ কিন্তু জনপ্রিয়তা আকাশ ছোঁয়া৷ তবে বলিউডের এই স্টার কিডদের পপুলারিটি পুরোটা কিন্তু পরিবারের দাক্ষিণ্য নয়৷ রুপোলি জগতের আলোর ছটা তাঁদের গায়ে লাগলেও, খ্যাতির ক্রেডিট তাঁদের নিজেদেরই প্রাপ্য। কিং খানের ছেলে আরিয়ান থেকে অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা, কে কে রয়েছেন সেই তালিকায়? চলুন দেখে নেওয়া যাক৷ 

আরও পড়ুন- ফের নক্ষত্রপতন বলিউডে, প্রয়াত এই সুপরিচিত অভিনেতা

বলিউডের সঙ্গে এই স্টার কিডদের পরিচয় পারিবারিক সূত্রে৷ কিন্তু, গ্ল্যামার জগতে এখনও পা রাখেননি কেউই। কেউ কেউ সুযোগ পেয়েও গ্রহণ করেননি। তা বলে  স্টারডম কমেনি। সোশ্যাল মিডিয়ায় তাঁদের অনুরাগীর সংখ্যা অগণিত। নিজেদের কাজের জন্যই সকলের প্রশংসা কুড়িয়েছেন এই তারকা-সন্তানেরা।


প্রথমেই বলা যাক রিদ্ধিমা কাপুরের কথা। বলিউড তারকা ঋষি কাপুর ও নীতু কাপুরের মেয়ে ও রণবীর কাপুরের বোন ঋদ্ধিমা। ক্যামেরার সামনে আসা তাঁরা নাপসন্দ৷ কিন্তু তাতে কী? সোশ্যাল মিডিয়ায় প্রায় ১৪ লক্ষ অনুরাগী রয়েছেন এই অলংকারশিল্পী।

অনিল-কন্যা সোনম কাপুর বলিউডে নিজের ছাপ ফেললেও, অভিনয় জগত থেকে নিজেকে দূরেই সরিয়ে রেখেছেন অনিল কাপুরের আরেক মেয়ে রিয়া কাপুর। বদলে অভিনেতা-অভিনেত্রীদের স্টাইলিং আর প্রযোজনা-পরিচালনাই তাঁর জগত৷  সোশ্যাল মিডিয়াতে রিয়ার অনুরাগীর সংখ্যা ১৭ লক্ষ।

আরেক জন স্টারকিডের কথা না বললেই নয়৷ তিনি নভ্যা নভেলি নন্দা৷ সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যা প্রায় সাড়ে ৭ লক্ষ। সম্পর্কে তিনি বিগ বি অমিতাভ বচ্চন আর খ্যাতনামা নায়িকা জয়া বচ্চনের নাতনি। অভিষেক বচ্চনের বোন শ্বেতার মেয়ে নভ্যার সঙ্গে বলিপাড়ার সরাসরি কোনও যোগ নেই৷ কিন্তু বচ্চন পরিবারের সঙ্গে তাঁর পডকাস্ট শোগুলি দারুণ জনপ্রিয় হয়েছে। এছাড়াও ‘নভেলি’ ও ‘আরা’ নামে দুটি সংস্থার গুরুত্বপূর্ণ পদে রয়েছেন শাহেনশার নাতনি৷

নভ্যার মতো ক্যামেরার পিছনেই স্বচ্ছন্দ্যবোধ করেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। সাউদার্ন ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনাও করেছেন তিনি। শোনা যাচ্ছে, একটি ওয়েব সিরিজে চিত্রনাট্যকার হিসাবে কাজ করবেন৷ কিছু দিন আগে মাদক মামলায় নাম জড়িয়েছিল তাঁর৷ তবে তাতে জনপ্রিয়তায় কোনও আঁচ লাগেনি৷  সোশ্যাল মিডিয়ায় ২২ লক্ষ অনুরাগী রয়েছে আরিয়ানের৷ 


জনপ্রিয়তায় আরিয়ানের চেয়ে কম যান না তাঁর বোন সুহানাও৷ জোয়া আখতারের পরিচালনায় ‘আর্চিজ’ ওয়েব সিরিজের মধ্যে দিয়ে ২০২৩ সালে পর্দায় অভিষেক হতে চলেছে তাঁর। কিন্তু তার আগেই সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ পপুলার৷ তাঁর অনুরাগীর সংখ্যা প্রায় ২৯ লক্ষ৷ ওই একই সিরিজে পর্দায় আত্মপ্রকাশ করবেন শ্রীদেবী-কন্যা খুশি কাপুর। সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যা ন’লক্ষের কাছাকাছি। 


এদিকে, খুব শীঘ্রই করণ জোহরের হাত ধরে বলিপাড়ায় এন্ট্রি নিতে চলেছেন সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া। ছবির শুটিং শুরু হওয়ারও আগেই তাঁর অনুরাগীর সংখ্যা পৌঁছেছে ১৪ লক্ষে। পর্দায় আত্মপ্রকাশের আগেই  সোশ্যাল মিডিয়াতে সাহসী ছবি পোস্ট করে জনপ্রিয় হয়ে উঠেছেন এই তারকা-কন্যারা।


 

From around the web

Education

Headlines