×

ফের নক্ষত্রপতন বলিউডে, প্রয়াত এই সুপরিচিত অভিনেতা

 
sunil

মুম্বই: আবার একবার শোক ঘিরে ধরল বলিপাড়াকে। সম্প্রতি জনপ্রিয় টেলি অভিনেতা সিদ্ধান্ত সূর্যবংশীর প্রয়াণের খবর এসেছিল। এবার না ফেরার দেশে চলে গেলেন অন্য এক স্বনামধন্য অভিনেতা। সোমবার মুম্বইতে নিজ বাসভবনে প্রয়াত হন বর্ষীয়ান অভিনেতা সুনীল শিন্ডে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। হিন্দি, মারাঠি সিনেমা জগতে অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করেছেন তিনি।

আরও পড়ুন- রাজকন্যাকে কোলে আগলে রাজপ্রাসাদে ফিরলেন ‘পাপা’ রণবীর, সঙ্গে আলিয়া

পরিবার সূত্রে জানা গিয়েছে, বার্ধক্যজনিত একাধিক সমস্যায় ভুগছিলেন অভিনেতা। কিছু দিন আগে থেকেই শারীরিক অবস্থার অবনতি হয়েছিল। সোমবার সকালে জীবন যুদ্ধে হেরে গেলেন তিনি। তাঁর প্রয়াণে শোকের ছায়া গোটা সিনেমা জগত জুড়ে। ১৯৮৯ সালে শাহরুখ খান অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘সার্কাস’-এর পরিচিত মুখ ছিলেন সুনীল। তারপর থেকে একের পর এক সিনেমায় দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সরফরশ, ভাস্তব, খলনায়ক সহ বহু হিট ছবিতে তাঁর অভিনয় আলাদা নজর করেছিলেন।

তিনদিন আগেই জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪৬ বছর বয়সী টেলি অভিনেতা সিদ্ধান্ত সূর্যবংশীর। শরীরচর্চা করতে করতে আচমকাই মাটিতে লুটিয়ে পড়েন অভিনেতা। তাঁকে সঙ্গে সঙ্গে সেখান থেকে কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রায় ৪৫ মিনিট ধরে চিকিৎসা চললেও শেষমেষ তাঁকে বাঁচানো সম্ভব হয়নি। জানা গিয়েছে, জিমে যাওয়ার আগেই তাঁর শরীর খারাপ ছিল। কিন্তু তাও তিনি শরীরচর্চা থেকে নিজেকে দূরে রাখেননি।  

From around the web

Education

Headlines