×

সিরিয়ালের সেটে হঠাৎ অসুস্থ, প্রয়াত অঞ্জন চৌধুরীর পুত্র সন্দীপ

 
sandip

কলকাতা: সপ্তাহের দ্বিতীয় দিনটা মোটেই ভালো যাচ্ছে না বাংলার শিল্পী জগতের জন্য। এদিন সকালে প্রয়াত হন রবীন্দ্রসঙ্গীত শিল্পী সুমিত্রা সেন। এবার প্রয়াণের খবর মিলল পরিচালক সন্দীপ চৌধুরীর। তিনি খ্যাতনামা পরিচালক অঞ্জন চৌধুরীর পুত্র। জানা গিয়েছে, শুটিং ফ্লোরেই আচমকা অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই তাঁর মৃত্যু হয়। তবে তাঁর মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন- আক্রান্ত বন্দে ভারত এক্সপ্রেস, কুমারগঞ্জে ইটবৃষ্টি, ভাঙল কাঁচ

জানা গিয়েছে, গত ১৭ ডিসেম্বর শুটিং ফ্লোরেই আচমকা অসুস্থ হয়ে পড়েন সন্দীপ। এরপর তাঁকে শহরের এক নামী বেসরকারি হাসপাতালে ভর্তি করান হয়েছিল। মৃত্যুর কারণ সম্পর্কে বিশদ জানা না গেলেও এটা জানা গিয়েছে যে তিনি কিডনির সমস্যায় ভুগছিলেন। বিগত কয়েকদিন ধরে চিকিৎসা চলার পর অবশেষে মঙ্গলবার তিন জীবনের লড়াইয়ে হার মানলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৪ বছর। বাবার পথে হেঁটেই পরিচালনার কাজ শুরু করেছিলেন তিনি। বেশকিছু সিরিয়ালের কাজ এখনও চলছিল। কিন্তু আচমকাই সেই পথ চলা থেমে গেল।

সিনেমা তো বটেই সন্দীপ দর্শককে উপহার দিয়েছেন ‘ফেরারি মন’, ‘কন্যাদান’ সহ আরও বেশি কয়েকটি সিরিয়াল। এছাড়াও বাংলা টেলিভিশনের একাধিক চ্যানেলের কাজের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। ঋতুপর্ণা সেনগুপ্ত-জিতু কমলের সঙ্গে একটি ছবি করার কথা ছিল তাঁর। তবে এখন আর কিছুই সম্ভব হবে না। সন্দীপ চৌধুরীর প্রয়াণে শোকাহত টলিপাড়া। 

From around the web

Education

Headlines