×

‘মিঠুনকে হাত ধরে বার করে আনলেন দেব!’ নতুন ছবি পোস্ট হতেই তুঙ্গে বিতর্ক

 
দেব মিঠুন

কলকাতা: সিনেমা হলে রমরমিয়ে চলছে দেব ও মিঠুন অভিনীত ছবি প্রজাপতি৷ বছরের শুরুতেই রেকর্ড ব্যবসা করেছে এই ছবি৷ তবে এই প্রজাপতি-কে কেন্দ্র করে বিস্তর জলঘোলা হয়েছে রাজনৈতিক মহলে৷ দুই তারকার হাত ধরে ছবিতে লেগেছে রাজনীতির রং৷ সেই বিতর্কের মাঝেই জল্পনা উসকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন দেব। ক্যাপশনে লিখলেন- এমনি। তবে কী কুণাল ঘোষকে ফের জবাব দিলেন দেব? ছবি ঘিরে শুরু রাজনৈতিক তরজা।

আরও পড়ুন- ফের ফিরছেন ছোট পর্দায়, এবার সাধক রামপ্রসাদের চরিত্রে সব্যসাচী, স্ত্রীর চরিত্রে কে?


এর আগে একবার মহাগুরুর সঙ্গে ছবি পোস্ট করেছিলেন অভিনেতা। সেটা জুলাই মাসের কথা৷ প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় তখন গ্রেফতার হয়েছেন৷ সেই সময় কলকাতায় এসেছিলেন মিঠুন চক্রবর্তী। বিস্ফোরক মন্তব্যও করেছিলেন তারকা। মিঠুনের দাবি ছিল, তৃণমূলের ৩৮ জন বিধায়ক বিজেপির সঙ্গে ভাল সম্পর্ক রেখেছেন। তিনি এও দাবি করেন শাসক দলের ২১ জন বিধায়ক তাঁর সঙ্গে সরাসরি যোগাযোগ রেখেছেন৷ এই উত্তেজনার আবহেই মিঠুনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন ঘাটালের সাংসদ। ইনস্টাগ্রামে মিঠুনের সঙ্গে বাবা-মায়ের একটি ছবি পোস্ট করেছিলেন দেব। সেসময়ে প্রজাপতির শুটিং সবে শেষ হয়েছে।


ছবি মুক্তির পর কলকাতার সরকারি প্রেক্ষাগৃহ নন্দনে ঠাঁই হয়নি প্রজাপতির৷ এই সিদ্ধান্তে বঙ্গ রাজনীতিতে বিতর্কের ঝড় উঠেছে৷ বড়দিনের আগে মুক্তি প্রাপ্ত দেব-মিঠুন অভিনীত প্রজাপতি ঘিরে শুরু হয় জোর চর্চা৷ মিঠুন বিজেপি করেন বলেই কি সরকারি প্রেক্ষাগৃহে প্রজাপতি ডানা মেলতে পারল না? সেই বিতর্ক ছিলই। এই নিয়ে রয়েছে নানা মুনির নানা মতও৷ তারই মাঝে ছবির শেষ অংশের একটি দৃশ্যের ছবি পোস্ট করে বিতর্কের আগুনে যেন ঘৃতাহুতি দিলেন দেব৷ যেখানে দেখা যায়, মিঠুনকে হাত ধরে বার করে আনছেন দেব৷ 

From around the web

Education

Headlines