×

জানা গেল রণবীর-আলিয়ার মেয়ের নাম, জানেন এর অর্থ কী?

 
রণবীর আলিয়া

মুম্বই: লক্ষ্মী এল ঘরে৷ রবিবার এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া ভাট৷ আলিয়া-কন্যাকে নিয়ে শুরু হয়ে গিয়েছে কাপুর এবং ভাটদের সেলিব্রেশন৷ এদিকে রবিবার সকাল থেকেই বৌমার পাশে রয়েছেন শাশুড়ি নীতু সিং৷ হাসপাতালে ছিলেন আলিয়ার মা সোনি রাজদান এবং দিদি শাহিন ভাটও৷ 

আরও পড়ুন- অনাবৃত নিম্নাঙ্গ, চেরা গাউনে মোহময়ী অন্তঃসত্ত্বা বিপাশা


চলতি বছর এপ্রিল মাসে বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মহেশ কন্যা আলিয়া। জুন মাসেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। ৬ নভেম্বর কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া৷ কিন্তু মেয়ের কী নাম রাখলেন ‘রণলিয়া’? জোড় জল্পনা বিনোদন জগতে। তবে তিনি মেয়ের জন্য কী নাম ভেবে রেখেছেন, তার আভাস আলিয়া নিজেই বেশ কয়েকবার দিয়েছিলেন। জানেন সন্তানের জন্য কী নাম ভেবে রেখেছেন রণবীর-আলিয়া?


রণবীর এবং আলিয়া প্রথম থেকেই চেয়েছিলেন তাঁদের কন্যাসন্তান হোক। এমনকী তার জন্য অনন্য এক নাম ঠিকও করে নিয়েছিল এই তারকা দম্পতি৷ আলিয়া এবং রণবীরের নামের অক্ষর মিলিয়ে এই নামটি ভেবেছেন তাঁরা। আলিয়া নিজেই একবার সেই নাম জানিয়েছিলেন।  সোশাল মিডিয়ায় ভাইরাল পুরনো সেই সাক্ষাৎকার। গঙ্গুবাই কাথিয়াওয়ারির প্রোমোশনের সময় আলিয়াকে এ বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে রণবীর ঘরণী বলেছিলেন, "আমার প্রিয় নাম আইরা। এই নামটি আমি বেশ পছন্দ করি।" 


অভিনেত্রীর কথা অনুযায়ী,  রণবীর ও তাঁর নামের আদ্যক্ষর মিলিয়েই এই নাম৷ কিন্তু জানেন কি ‘আইরা’ নামের মানে কী?  এই নামের অর্থ, যে শ্রদ্ধেয়। এ বার দেখার, রণবীর-আলিয়া তাঁদের মেয়ের নাম ‘আইরা’-ই রাখেন কিনা!

From around the web

Education

Headlines