×

হঠাৎ করে অবস্থার অবনতি, ঐন্দ্রিলার সংক্রমণ নিয়ে চিন্তায় চিকিৎসকরা

 
ঐন্দ্রিলা

কলকাতা: ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন৷ কমেছিল সংক্রমণও৷ কিন্তু ফের শারীরিক অবস্থার কিছুটা অবনতি হল অভিনেত্রা ঐন্দ্রিলা শর্মার৷ জানা গিয়েছে, ফের জ্বর এসেছে তাঁর। সেই সঙ্গে বেড়েছে সংক্রমণও। হাসপাতাল সূত্রে খবর, আগের চেয়ে তাঁর শারীরিক অবস্থার সামান্য অবনতি হয়েছে। 

আরও পড়ুন- ফের জিম করতে গিয়ে মৃত্যু, প্রয়াত টেলি অভিনেতা সিদ্ধান্ত


গত সপ্তাহে আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা৷ তবে থেকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী৷ হাসপাতাল সূত্রে খবর, নতুন করে জ্বর এসেছে ঐন্দ্রিলার৷ বৃহস্পতিবার হাসপাতালের মেডিক্যাল বোর্ড তাঁর অ্যান্টিবায়োটিক কোর্স বদল করার সিদ্ধান্ত নিয়েছিল। নতুন করে কিছু টেস্টও করা হয়েছে। সেই রিপোর্ট এখনও আসেনি৷  ভেন্টিলেশনের প্রেসারও সেভাবে বাড়ানো হয়নি। সংক্রমণের জেরেই জ্বর এসেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। কোনও ভাবেই জ্বর নিয়ন্ত্রণে আসেনি৷ যা চিকিৎসকদের কাছে চিন্তার বিষয় হয়ে দাঁড়াচ্ছে৷ ঐন্দ্রিলার শারীরিক অবস্থা এখনও সংকটজনক।

১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। প্রথমেডান হাত পরে বাম হাত অসার হয়ে যায় তাঁর৷ ১০ মিনিটের মধ্যে ঘটে যায় পুরো বিষয়টি৷ গত দশ দিন ধরে হাসপাতালের বেডে লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। আপাতত Ventilator CPAP Mode -এ রাখা হয়েছে ঐন্দ্রিলাকে। এই লড়াইয়েও তাঁর পাশে রয়েছেন বন্ধু সব্যসাচী চক্রবর্তী৷ 

From around the web

Education

Headlines