×

ফের জিম করতে গিয়ে মৃত্যু, প্রয়াত টেলি অভিনেতা সিদ্ধান্ত

 
সিদ্ধান্ত

মুম্বই: তাহলে কি কেউ কেউ নির্দিষ্ট নিয়ম মেনে জিম করছেন না? সেটাই ডেকে আনছে মৃত্যু? আবার একবার সেই একই প্রশ্ন উঠে গেল। কিছু দিন আগেই জিম করতে গিয়ে মৃত্যু হয়েছিল কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তবের। প্রায় একইভাবে জিম করার পর রাতে অভিনেতা সিদ্ধার্থ শুক্লও প্রয়াত হন। মৃত্যুর কারণ হৃদরোগ। ৪৬ বছর বয়সী টেলি অভিনেতা সিদ্ধান্ত সূর্যবংশীর ক্ষেত্রেও বিষয়টি একই হল। জিম করতে গিয়েই হৃদরোগ, মৃত্যুর কোলে ঢোলে পড়লেন তিনি।

আরও পড়ুন- রাজকন্যাকে কোলে আগলে রাজপ্রাসাদে ফিরলেন ‘পাপা’ রণবীর, সঙ্গে আলিয়া

সূত্রের খবর, জিমে শরীরচর্চা করতে করতে আচমকাই মাটিতে লুটিয়ে পড়েন অভিনেতা। তাঁকে সঙ্গে সঙ্গে সেখান থেকে কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রায় ৪৫ মিনিট ধরে চিকিৎসা চললেও শেষমেষ তাঁকে বাঁচানো সম্ভব হয়নি। অভিনেতার পরিবার এখনও এই বিষয়ে মুখ না খুললেও হাসপাতাল সূত্রে খবর তাঁর হৃদরোগেই মৃত্যু হয়েছে। না ফেরার দেশে চলে গিয়ে সিদ্ধান্ত স্ত্রী এবং দুই সন্তানকে রেখে গেলেন। তাঁর প্রাক্তন স্ত্রীর সঙ্গেও এক সন্তান আছে। স্বাভাবিকভাবেই এই ঘটনার পরে আবার সেই জিম করার বিষয়টি নিয়ে নানাবিধ প্রশ্ন উঠতে শুরু করেছে।

সিদ্ধান্ত অভিনেতা হিসেবে ছোট পর্দায় একতা কাপুরের 'কুসুম' ধারাবাহিক দিয়ে যাত্রা শুরু করেছিলেন। এরপর 'কাসৌটি জিন্দাগি কী', 'ভিরুদ্ধ', 'মমতা', 'জমি সে আসমান তাক' সহ একাধিক ধারাবাহিকে কাজ করেন তিনি। অভিনেতা হিসেবে ঘরে ঘরে পরিচিতি লাভ করেছিলেন সিদ্ধান্ত। তাঁর সেই যাত্রা অবশেষে ইতি হল।

From around the web

Education

Headlines