×

'কোনওদিন এটা এখানে লিখবো ভাবিনি', ঐন্দ্রিলার জন্য 'মিরাকেল' চাইছেন সব্যসাচী

 
ঐন্দ্রিলা

কলকাতা: শারীরিক অবস্থার উন্নতি হয়নি তবে নতুন করে অবনতিও হয়নি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। কিন্তু তাঁর জ্ঞান এখনও ফেরেনি। হাসপাতাল সূত্রে খবর, তাঁর এখন সাড় নেই। অল্প জ্বরও আছে। এই অবস্থায় ফেসবুক পোস্ট করে 'মিরাকেল' চাইলেন তাঁর সঙ্গী অভিনেতা সব্যসাচী চৌধুরী। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনার অনুরোধ করলেন তিনি।

আরও পড়ুন- গায়ে জ্বর, বেড়েছে সংক্রমণ, লড়াই করে চলেছেন ঐন্দ্রিলা

এদিন ফেসবুক পোস্টে সব্যসাচী লিখেছেন, ''কোনওদিন এটা এখানে লিখবো ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। Pray for a miracle. Pray for supernatural. She is fighting against all odds, beyond human.'' তিনি জানিয়েছেন, ঐন্দ্রিলা সব বাধার সঙ্গে লড়ছেন, সর্বশক্তি দিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন। তবে মিরাকেলের জন্য প্রার্থনা করতে হবে। মঙ্গলবারই জানা গিয়েছিল, নতুন সংক্রমণ ধরা পড়েছে অভিনেত্রীর শরীরে। অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে৷ সংক্রমণ কিছুটা  নিয়ন্ত্রণে এসেছে। তবে, এভাবে জ্বর আসাটা ভাল লক্ষণ নয় বলেই জানাচ্ছে চিকিৎসকরা।

আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা। তার পর থেকে হাসপাতালেই ভর্তি আছেন৷ এর আগে দু’বার ক্যান্সার জয় করেছেন তিনি৷ তবে প্রতিবারই লড়াইয়ে পাশে পেয়েছেন বন্ধু সব্যসাচীকে৷ এবারও ঢাল হয়ে পাশে দাঁড়িয়েছেন তিনি৷ চিকিৎসকদের ধারণা, ঐন্দ্রিলার বয়স যে হেতু অনেকটাই কম, তাই তিনি লড়তে পারবেন।

From around the web

Education

Headlines