×

পুরোপুরি জ্ঞান ফেরেনি, শ্বাসক্রিয়া অনেকটাই স্বাভাবিক, ঐন্দ্রিলার খবর দিলেন সব্যসাচী

 
ঐন্দ্রিলা

কলকাতা: ক্যানসারকে হারিয়ে আবার আগের ছন্দে ফিরে এসেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। আবার তাঁকে টিভির পর্দায় দেখা গিয়েছিল, নতুন কাজও শুরু করতে যাচ্ছিলেন। কিন্তু ছ'দিন আগে আচমকা ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। প্রথম দিকে তাঁর শারীরিক অবস্থা ঝুঁকিপূর্ণ থাকলেও ধীরে ধীরে তা স্বাভাবিক হচ্ছে। নিজের ফেসবুক পোস্টে এমনটাই জানিয়েছেন তাঁর সঙ্গী সব্যসাচী চৌধুরী। অন্যদিকে, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী একাংশের কাজে তিনি বিরক্তিও প্রকাশ করেছেন।

আরও পড়ুন- ‘ডান হাতটা নাড়তে পারছি না..’, মঙ্গলের অভিশপ্ত দুপুরে ঠিক কী হয়েছিল? জানালেন ঐন্দ্রিলার মা

ফেসবুকে সব্যসাচী জানিয়েছেন, ''ঐন্দ্রিলার এখনও পুরোপুরি জ্ঞান ফেরেনি। তবে ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসতে পেরেছে, শ্বাসক্রিয়া আগের থেকে অনেকটাই স্বাভাবিক হয়েছে, রক্তচাপও মোটামুটি স্বাভাবিক। জ্বর কমেছে। ওর মা যতক্ষণ থাকে, নিজের হাতে ওর ফিজিওথেরাপি করায়, যত্ন নেয়। আমি দিনে তিনবার করে গল্প করি ঐন্দ্রিলার সাথে। গলা চিনতে পারে, হার্টরেট ১৩০-১৪০ পৌঁছে যায়, দরদর করে ঘাম হয়, হাত মুচড়িয়ে আমার হাত ধরার চেষ্টা করে।'' এরপরেই তিনি কার্যত ক্ষোভ প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার একটি অংশের ওপর কারণ তারা ভুয়ো খবর ছড়াচ্ছে বলে অভিযোগ তাঁর।

সব্য বলেছেন, ''আজ কিছু মানুষের বর্বরতার নমুনা দেখে লিখতে বাধ্য হলাম। ইউটিউবের কল্যাণে কয়েকটা ভুয়ো ভিডিও আর ফেক্ থাম্বনেল বানিয়ে পয়সা রোজগার করা অত্যন্ত ঘৃণ্য মানসিকতার কাজ বলে আমি মনে করি, সেটা যে ওর বাড়ির লোকের মনে কেমন প্রভাব ফেলে তা হয়তো আপনারা বুঝবেন না। আমার চোখে ওর স্বাস্থ্যের অবনতি ঘটেনি, অবনতি ঘটেছে মানবিকতার।'' উল্লেখ্য, ছয় দিন হয়ে গেল ঐন্দ্রিলা হাসপাতালে ভর্তি আছেন। তাঁর ভক্তরা, ইন্ডাস্ট্রির মানুষজন তো বটেই, গোটা বাংলার মানুষ তাঁর জন্য প্রার্থনা করছেন।

From around the web

Education

Headlines