×

ক্রিটিক চয়েস অ্যাওয়ার্ডে আরও দুটি পুরষ্কার, আরও উজ্জ্বল RRR

 
RRR

লস অ্যাঞ্জেলেস: গোটা দেশে ঝড় আগেই তুলেছিল পরিচালক এসএস রাজামৌলির ম্যাগনাম ওপাস 'আরআরআর'। তারপর বিশ্বমঞ্চেও দেশের নাম উজ্জ্বল করে ইতিমধ্যেই এই ছবির গান 'নাটু নাটু' জিতে নিয়েছে গোল্ডেন গ্লোবস পুরষ্কারে সেরা গানের শিরোপা৷ তবে এই ছবির বিজয়রথ এখনই থামার নয়। আরও একটি সাফল্যের পালক জুড়ল এই ছবির সঙ্গে। লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত ক্রিটিক চয়েস অ্যাওয়ার্ডে সেরা বিদেশি ভাষার ছবি এবং সেরা গানের বিভাগে (নাটু নাটু) দুটি পুরষ্কার জিতে নিল 'আরআরআর'।

আরও পড়ুন- স্নানরতা মায়ের সিক্ত শরীর দেখেও ‘কামার্ত’ হয়ে পড়েছিলেন রাজ! ভিডিয়ো শেয়ার করে ফাঁপরে KRK

ক্রিটিক চয়েস অ্যাওয়ার্ডের ২৮তম সংস্করণে ভারতের নাম আরও উজ্জ্বল করেছে জুনিয়র এনটিআর এবং রাম চরণ অভিনীত 'আরআরআর'। তাদের টুইটার হ্যান্ডেল থেকেও এই ছবি নিয়ে পোস্ট করা হয়েছে। অন্যদিকে, সেরা গানের শিরোপা আবার পাওয়ার পর 'নাটু নাটু' সুরকার এমএম কিরাভানি জানিয়েছেন, এই পুরস্কারটি পেয়ে অভিভূত তিনি। যারা যারা তাঁর কাজ পছন্দ করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন এমএম।

ওদিকে আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে বিশ্বখ্যাত পরিচালক জেমস ক্যামেরনের সঙ্গে দেখা যাচ্ছে এসএস রাজামৌলিকে। ভারতীয় পরিচালক জানিয়েছেন, ক্যামেরন তাঁর কাছে ভগবানের মতই এবং তিনি যেন ভগবানের দেখা পেয়েছিলেন। এও জানা গিয়েছে, হলিউড পরিচালক নিজে 'আরআরআর' দু'বার দেখেছেন এবং তিনি স্তম্ভিত হয়ে গিয়েছেন সিনেমাটি দেখে। প্রথমবার নিজে দেখার পর দ্বিতীয়বার স্ত্রীকে দেখতে বলে তাঁর সঙ্গে বসে আবার এই ছবি দেখেন তিনি।

From around the web

Education

Headlines