×

'পাঠান' প্রশংসায় কঙ্গনা, অনুপম! নেটিজেনরা বলছে 'ভূতের মুখে রামনাম'

 
kangana

মুম্বই: প্রথম দিনেই বক্স অফিসে ঝড় তুলেছে 'পাঠান'। শাহরুখের কামব্যাক এই সিনেমা নিয়ে আলোচনা সব মহলে। অনুরাগী থেকে শুরু করে বলি তারকা, এমনকি ফিল্ম ক্রিটিকরাও এই ছবির প্রশংসা করেছেন। অনুমান করা হচ্ছে সপ্তাহান্তে এই ছবি ৩০০ কোটির কালেকশন করে নেবে। এই খবরে সবথেকে বেশি কটাক্ষ করা হচ্ছে 'বয়কট গ্যাং'কে। আর এই আবহে নেটিজেনদের নিশানায় চলে এসেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনাওয়াত। তবে ছবির প্রশংসা করে।

আরও পড়ুন- ইতিহাস গড়ল RRR, অস্কারের মঞ্চে মনোনয়ন অর্জন করল 'নাটু নাটু'

বহু দিন ধরেই কঙ্গনার নিশানায় এসেছেন অনেক বলি তারকা। সেই সংখ্যা নেহাত কম নয়। বিশেষ করে করণ জোহর ঘনিষ্ঠ কোনও তারকার কথা হলে আগে তেড়েফুঁড়ে ওঠেন তিনি। এবার তাঁর মুখেই শোনা গেল শাহরুখ খানের ছবির প্রশংসা। হ্যাঁ, একদমই উল্টোপুরান। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি দাবি করেছেন, 'পাঠান' ভালো চলছে আর এমন ছবি চলাই উচিত। তাঁর কথায়, 'পাঠান'-এর মতো ছবির সাফল্য পাওয়াটাই উচিত। শুধু তাই নয়, তাঁর পাশাপাশি অভিনেতা অনুপম খেরও এই ছবির প্রশংসা করেছেন। উল্লেখ্য, এই দুজনই গেরুয়া শিবির 'ঘনিষ্ঠ' বলেই পরিচিত।

ইতিমধ্যেই সাধারণ দর্শকের প্রতিক্রিয়া দেখে ছবির মুক্তি ও প্রথম শোয়ের পরে আরও ৩০০টি পর্দা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে দেশজুড়ে। দেশের প্রায় অধিকাংশ রাজ্যেই দর্শকের উন্মাদনা ও টিকিটের চাহিদা আপাতত তুঙ্গে উঠেছে। সেই কারণেই স্ক্রিন সংখ্যা বাড়ানো হয়েছে। ভারতে মোট ৫ হাজার ৫০০টি পর্দায় দেখানো হবে ‘পাঠান’। বিদেশে এই সংখ্যাটা ২ হাজার ৫০০। অর্থাৎ, বিশ্ব জুড়ে মোট ৮ হাজার পর্দায় চলছে 'পাঠান'। 

From around the web

Education

Headlines