×

হঠাৎ সংজ্ঞা হারিয়ে ঘোড়া থেকে পড়ে যান! কেমন আছেন রণদীপ

 
randeep

মুম্বই: বলিউড অনুগামীদের জন্য আবারও খারাপ খবর। আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি জনপ্রিয় অভিনেতা রণদীপ হুডা। জানা গিয়েছে, শুটিং চলাকালীন হঠাৎ জ্ঞান হারিয়ে গেলেন তিনি। দ্রুত তাঁকে মুম্বইয়ের নামী এক হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি অবশ্য কয়েকদিন আগের, তবে এখনও হাসপাতালেই আছেন অভিনেতা। কিন্তু কী হয়েছে তাঁর?

আরও পড়ুন- 'বাইবেল বেল্টে' থেকেও হিন্দুধর্ম গ্রহণ অস্কারজয়ী অভিনেত্রী জুলিয়া রবার্টসের, কেন এই সিদ্ধান্ত?

জানা গিয়েছে, অভিনেতা ঘোড়ায় চড়েছিলেন। সেই সময়েই আচমকা সংজ্ঞা হারান এবং ঘোড়ার ওপর থেকে পড়ে যান। তাতেই মারাত্মক চোট লাগে তাঁর। এরপর তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং এখন তিনি সেখানেই আছেন। চিকিৎসকরা তাঁকে পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন বলে খবর। কিন্তু ঠিক কী কারণে রণদীপ জ্ঞান হারান তা স্পষ্ট হয়নি এখনও। যদিও এর আগেও চোট পেয়েছেন তিনি। গত বছর সলমন খান অভিনীত ‘রাধে’ ছবির একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে হাঁটুতে চোট পেয়েছিলেন। তারপর এই ঘটনা।

বিষয় হল, এই মুহূর্তে বিনায়ক দামোদর সাভারকরের বায়োপিকে জন্য শুটিং করছেন তিনি। তার জন্যই কঠোর ডায়েটে রয়েছেন রণদীপ। ইতিমধ্যে চরিত্রের প্রয়োজনে ২২ কেজি ওজন কমিয়েছেন। কেউ কেউ মনে করছেন, এতটা ওজন কমিয়ে টানা শুটিংয়ের জন্য তিনি হয়তো ক্লান্ত হয়ে পড়েছিলেন। তাই এই দুর্ঘটনা।  

From around the web

Education

Headlines