Aajbikel

মুখ্যমন্ত্রীর আশ্বাসের ২৪ ঘণ্টার মধ্যেই কাজ, জলের সমস্যা মিটছে গ্রামে

 | 
mamata

ঝাড়গ্রাম: মঙ্গলবার বেলপাহাড়িতে সভা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তাঁকে কাছে পেয়ে সরকারি প্রকল্পে ঘর, একশো দিনের টাকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন আদিবাসীরা। এছাড়াও মূলত জলের সমস্যার কথা জানান হয় তাঁকে। সব অভাব-অভিযোগ শুনে কেন্দ্রের দিকে নিশানা করেছিলেন মুখ্যমন্ত্রী। তবে পরে তাঁর থেকে সমস্যা সমাধানের আশ্বাস পাওয়াও গিয়েছিল। সেই আশ্বাসের ২৪ ঘণ্টার মধ্যে পানীয় জলের ব্যবস্থা করতে সেই গ্রামে পৌঁছে গিয়েছেন সরকারি আধিকারিকরা।

আরও পড়ুন: গুরুতর অভিযোগ নিশীথের বিরুদ্ধে, জারি হল গ্রেফতারি পরোয়ানা

ঝাড়গ্রামের শিলদার কুরচিবনি এবং মালাবতী গ্রামের বাসিন্দাদের থেকে পানীয় জল নিয়ে সমস্যার কথা শুনেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার এই অভিযোগ শোনার পর বুধবারই তিনি জানিয়েছিলেন যে, মিলবে জল। সেই মতো গ্রামের এলাকায় সরকারের তরফ থেকে লোক পাঠানো হয়েছে বলেই জানা গিয়েছে। বুধবার কলকাতা ফেরার জন্য ঝাড়গ্রাম হেলিপ্যাডে এসেছিলেন মুখ্যমন্ত্রী। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানিয়ে দেন, জেলাশাসক এবং পুলিশসুপারের সঙ্গে তাঁর বৈঠক হয়েছিল এবং তাদের তিনি সব বলে দিয়েছেন। জলের সমস্যা মিটে যাবে, জল পেয়ে যাবেন গ্রামবাসীরা।

যদিও মঙ্গলবার মমতার অভিযোগের আঙুল ছিল কেন্দ্রের দিকেই। তিনি বলেছিলেন, ১০০ দিনের কাজের টাকা দিল্লি বন্ধ রেখেছে। কলের জল ২০২৪ সালের মধ্যে সবার বাড়ি বাড়ি যাবে। পাইপ টানতে সময় লাগছে। এদিন তিনি দাবি করেন, বিজেপি নির্বাচন নিয়ে ব্যস্ত। কুকথা বলা নিয়ে ব্যস্ত। উন্নয়নে এদের নজর নেই।

Around The Web

Trending News

You May like