×

অনুব্রত কি সত্যি লটারিতে কোটি টাকা জিতেছিলেন? বিক্রেতার দাবিতে চাঞ্চল্য

 
অনুব্রত

বোলপুর: চলতি বছরের শুরুতেই নাগাল্যান্ড স্টেট লটারিজের একটি ছবি ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল যে, লটারিতে এক কোটি টাকা জিতেছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। সেই খবরে হইচই শুরু হয়। সেই সময় এই নিয়ে ততটা চর্চা না হলেও এখন হচ্ছে। গরু পাচার কাণ্ডে আপাতত অনুব্রত মণ্ডল জেলে। সিবিআই গোটা বিষয়েই তদন্ত করছে। আর এই লটারি জেতা নিয়েই তাদের সন্দেহ। তার জন্যই বোলপুরের লটারি বিক্রেতার সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। সেই বিক্রেতা বিস্ফোরক দাবি করেছেন।

আরও পড়ুন- ফের ডেঙ্গির থাবা, প্রাণ হারালেন বেলেঘাটা আইডি'র সহকারী সুপার

শুক্রবার বীরভূমের বোলপুরে লটারির দোকানে যান সিবিআই আধিকারিকরা। সেখানে কিছুক্ষণ দোকানের কর্মীদের সঙ্গে কথা বলেন এবং পরে সব নথি নিয়ে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে যান লটারি বিক্রেতা। সেখান থেকে বেরিয়েই ওই যুবকের দাবি, তিনি অনুব্রত মণ্ডলকে কোনও লটারির টিকিট বিক্রি করেননি! অন্য কাউকে লটারি বিক্রি করেছিলেন কি না, সেটাও মনে নেই তার। এই মন্তব্য শোনার পর স্বাভাবিকভাবেই অনুব্রত মণ্ডলের লটারি জেতা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। সিবিআইয়ের অনুমান, লটারির নামে নিজের কালো টাকা সাদা করিয়েছেন তৃণমূল নেতা। এই বিষয়ে আরও গভীর তদন্ত করছেন তারা। জানা গিয়েছে, বোলপুরের যে এজেন্সি থেকে লটারির টিকিট কেনা হয়েছিল তার মালিককে তলব করেছে সিবিআই।

যে সময়ে অনুব্রত মণ্ডলের লটারিতে কোটি টাকা জেতার খবর বেরিয়েছিল সেই সময়ে অবাক হয়েছিলেন তাঁর ঘনিষ্ঠরাও। তাদের 'কেষ্টদা' যে কখনও লটারি কাটেন বা কেটেছেন, সেটা তারাও জানতেন না বলেই দাবি ছিল। কিন্তু যে টিকিটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তাতে খোদ অনুব্রত মণ্ডলের ছবি আর নাম লেখা ছিল। 

From around the web

Education

Headlines