×

‘যোগ্যতার চেয়ে বিশ্বাসযোগ্যতা বেশি গুরুত্বপূর্ণ!’ মোদীকে নিয়ে বেফাঁস সুকান্ত

 
সুকান্ত মোদী

 কলকাতা:  বঙ্গ বিজেপি পদে কে? এই নিয়ে এখন জোর চর্চা৷ সুকান্ত মজুমদারকে যে সরানো হচ্ছে তা নিশ্চিত৷ কিন্তু, সেই পদে শুভেন্দুতে সায় নেই আদি বিজেপি’র৷ মত দেয়নি কেশব ভবনও৷ এই ডামাডোলের মধ্যেই বোমা ফাটালেন সুকান্ত৷ প্রধানমন্ত্রীর প্রসঙ্গ তুলে বললেন  “যোগ্যতার থেকেও বিশ্বাসযোগ্যতা বেশি গুরুত্বপূর্ণ।” তাঁর এই মন্তব্যে পাল্টা কটাক্ষ তৃণমূলের৷ 

আরও পড়ুন- তিনিই মাস্টারমাইন্ড! নিয়োগের প্রতিটি ধাপে ছিল তাঁর লোক, সায় না দিলেই অপসারণ, দাবি চার্জশিটে

বিষয়টা ঠিক কী?  বৃহস্পতিবার বিজেপির একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রাজ্য বিজেপি সভাপতি। সেখানে সৌমিত্র খাঁ-র ‘অযোগ্য’ কটাক্ষের পাল্টা দিতে গিয়ে মোদী প্রসঙ্গ তুলে বেফাঁস মন্তব্য করে বসেন সুকান্ত মজুমদার। তিনি বলেন, “যোগ্যতা গুরুত্বপূর্ণ নয়, আমরা চাওয়ালাকে প্রধানমন্ত্রী করে তা প্রমাণ করে দিয়েছি। গুরুত্বপূর্ণ হল বিশ্বাসযোগ্যতা।” সুকান্তর  বক্তব্য নরেন্দ্র মোদীর যোগ্যতা নিয়েই প্রশ্নচিহ্ন এঁকে দিয়েছে৷ স্বাভাবিকভাবেই রাজ্য বিজেপির সভাপতির এই মন্তব্যকে কেন্দ্র করে দানা বেঁধেছে বিতর্ক।

এ প্রসঙ্গে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “দেশে একের পর এক যা হচ্ছে! সবই তো বিক্রি হয়ে যাচ্ছে। পেট্রল-ডিজেলের দাম আকাশ ছোঁয়া। মানুষ হাহাকার করছেন। গোটা পরিস্থিতিটাই ওঁরা জানা। সেই কারণেই একথা বলে ফেলেছেন।”

From around the web

Education

Headlines